scorecardresearch

বড় খবর

দেখুন ভিডিও: কী ক্য়াচটাই না নিলেন কোহলি-জাদেজা!

টিম ইন্ডিয়া ও ক্রিকেট বিশ্বের অন্য়তম সেরা দুই ফিল্ডার বিরাট কোহলি ও রবীন্দ্র জাদেজা। ফের একবার সেকথা প্রমাণিত হল মোহালিতে। ভারত-দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় টি-২০ ম্য়াচ সাক্ষী থাকল কিং আর স্য়ারের দু’টি অসাধারণ ক্য়াচের।

Virat Kohli and Ravindra Jadeja took spectacular catches
:কী ক্য়াচটাই না নিলেন কোহলি-জাদেজা! মোহিত বাইশ গজ

টিম ইন্ডিয়া ও ক্রিকেট বিশ্বের অন্য়তম সেরা দুই ফিল্ডার বিরাট কোহলি ও রবীন্দ্র জাদেজা। ফের একবার সেকথা প্রমাণিত হল মোহালিতে। ভারত-দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় টি-২০ ম্য়াচ সাক্ষী থাকল কিং আর স্য়ারের দু’টি অসাধারণ ক্য়াচের। ঘটনাচক্রে কোহলি আর জাদেজা পরপর দু’ওভারে দুটি দুরন্ত ক্য়াচ নিয়ে বুঝিয়ে দিলেন তাঁরা ফিটনেসটাকে কোন পর্যায় নিয়ে গিয়েছেন।

 

View this post on Instagram

 

On a scale of 1 to 10, what would you rate this stupendous catch by #KingKohli ???????? #INDvSA

A post shared by Team India (@indiancricketteam) on

//www.instagram.com/embed.js

দক্ষিণ আফ্রিকার ইনিংসের ১২ নম্বর ওভারের ঘটনা। নবদীপ সাইনি লেগ স্টাম্প বরাবর শর্ট লেন্থে অফকাটার দিয়েছিলেন প্রোটিয়া অধিনায়ক কুইন্টন ডি কককে। তিনি তুলে খেলেছিলেন বলটা মিড-অফ থেকে সেই বল ধাওয়া করে দৌড়ে আসেন কোহলি। দু’হাত স্ট্রেচ করে শূন্য়ে শরীর ভাসিয়ে দিয়ে ক্য়াচটা তালুবন্দি করেন। যা দেখে ফ্য়ানেরা চোখ কপালে উঠেছে।

আরও পড়ুন: হিটম্য়ানকে টপকে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রানের মালিক কিং কোহলি

https://platform.twitter.com/widgets.js

https://platform.twitter.com/widgets.js

আর ঠিক পরের ওভারেই ফান ডার ডুসেনকে কট অ্যান্ড বোল্ড করেন জাদেজা। স্য়ার অ্যাথলেটিসিজমের পরিচয় দিয়ে এক হাতে সেই ক্য়াচ তুলে নেন।

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন: কোহলির ভূয়সী প্রশংসা করে বিশেষ আর্জি আফ্রিদির

মোহালিতে  টস জিতে ভারত ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল। ভারতীয় বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে মাত্র ১৪৯ রান তুলতে সমর্থ হয় কুইন্টন ডি কক অ্যান্ড কোং। জবাবে ভারত ১৯ ওভারেই ম্য়াচ জিতে নেয়। বিরাট কোহলি (৫২ বলে অপরাজিত ৭২ রান) ও শিখর ধাওয়ানের (৩১ বলে ৪০ রান) ব্য়াট হাতে জ্বলে ওঠেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Virat kohli and ravindra jadeja took spectacular catches