ফের ইনিয়েস্তার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন এই স্প্যানিশ স্টার

রিইউনিয়নের অপেক্ষায় আন্দ্রেস ইনিয়েস্তা ও ডেভিড ভিয়া। ফের একবার এই জুটিকে দেখা যাবে ফুটবল খেলতে। জাপানি দল ভিসেল কোবের হয়ে ইনিয়েস্তার সঙ্গে মাঠে নামতে চলেছেন বিশ্বকাপ ও ইউরো জয়ী স্প্যানিশ স্ট্রাইকার।

By: Tokyo  December 2, 2018, 4:25:34 PM

রিইউনিয়নের অপেক্ষায় আন্দ্রেস ইনিয়েস্তা ও ডেভিড ভিয়া। ফের একবার এই জুটিকে দেখা যাবে ফুটবল খেলতে। জাপানি দল ভিসেল কোবের হয়ে জে লিগে ইনিয়েস্তার সঙ্গে মাঠে নামতে চলেছেন বিশ্বকাপ ও ইউরো জয়ী স্প্যানিশ স্ট্রাইকার। ৩৬ বছরের ভিয়াকে তাঁর প্রজন্মের অন্যতম সেরা বলেই আখ্যা দিয়েছিলেন ফুটবল পণ্ডিতরা।

গত মে মাসে বার্সেলোনা ছেড়ে ভিসেল কোবে যোগ দিয়েছিলেন ইনিয়েস্তা। তাঁরই পদাঙ্ক অনুসরণ করছেন ভিয়া। মেজর লিক সকারে নিউ ইয়র্ক সিটি এফসি-র হয়ে খেলছিলেন ভিয়া। মেলবোর্ন সিটি থেকে লোনে এসেছিলেন তিনি। চলতি ডিসেম্বরেই ভিয়ার সঙ্গে নিউ ইয়র্কের চুক্তি শেষ হচ্ছে। ভিয়া জাপানে পাড়ি দেওয়ার আগে ইনিয়েস্তার সঙ্গে কথাবার্তা বলেই এসেছেন। ভিয়া বলছেন, “কোব শহরটা খুব সুন্দর। এই ক্লাবের একাত্মবোধের ও প্রজেক্টের ব্যাপারে আমি কথা বলেছি আন্দ্রেসের সঙ্গে। তারপরেই আমার একটা ভাল ধারণা তৈরি হয়েছে কোবের সম্বন্ধে। আমার স্ত্রী’ও আন্দ্রেসের স্ত্রী’র সঙ্গে কথা বলেছে নতুন দেশে আসার আগে। আন্দ্রেস আমার টিমমেট ছিল। তার চেয়েও বড় ব্যাপার আমাদের বন্ধুত্ব বহু বছরের। আশা করছি নতুন চ্যালেঞ্জটা নিয়ে ওর সঙ্গে খেলাটা উপভোগ করব।”

আরও পড়ুন: জে লিগে প্রথম গোলের স্বাদ পেলেন ইনিয়েস্তা

ভিয়া-ইনিয়েস্তা জুটি বার্সেলোনায় ফুল ফুটিয়েছে। ২০১০-২০১৩ পর্যন্ত একসঙ্গে খেলেছেন তাঁরা। দু’টি লা লিগা, একটি কোপা দেল রে ও একটি চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন তাঁরা। দেশের জার্সিতেও সফল এই জুটি। একসঙ্গে তাঁরা দেশকে ইউরো কাপ ও বিশ্বকাপ দিয়েছে। এই লিগে রয়েছেন ভিয়ার আরেক প্রাক্তন সতীর্থও। সাগান তোসুর জার্সিতে খেলছেন ফার্নান্দো তোরেস। আর্সেনালের প্রাক্তন জার্মান ফরোয়ার্ড লুকাস পোডলস্কিকেও পাবেন ভিয়া। এখন ভিয়ার মাঠে নামার অপেক্ষা। 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

David villa to join andres iniesta at vissel kobe

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X