বড় খবর

ডন-২ সিনেমায় কি ডেভিড ওয়ার্নার, ভিডিও শেয়ার করে হৈচৈ ফেললেন অজি সুপারস্টার

বক্সিং ডে টেস্ট থেকেই ছিটকে গিয়েছেন ওয়ার্নার এবং শন এবট। ওয়ার্নারের কুঁচকিতে চোট রয়েছে। অ্যাবট আবার কাফ মাসলে চোট থেকে সেরে উঠছিলেন।

মাঠে প্রতিপক্ষ বোলারদের ত্রাস। আর মাঠের বাইরে কখনও তিনি যোধা আকবরের হৃতিক রোশন, উরি-র ভিকি কৌশল, বদলা-র অমিতাভ বচ্চন কিংবা ডন-২ এর শাহরুখ খান। এমনকি গোলমাল-এর অজয় দেবগণও হয়েছেন তিনি। তিনি আর কেউ নন, স্বয়ং ডেভিড ওয়ার্নার।

ডেভিড ওয়ার্নারের ইনস্টাগ্রাম কিংবা টিকটক একাউন্ট ভারতীয় নেটিজেনদের মধ্যে ব্যাপক জনপ্রিয়। কারণ ওয়ার্নার যে বলিউডি ছবি পছন্দ করেন, তা বলাই বাহুল্য।

আরো পড়ুন: শামির জন্য অজি ক্রিকেটে ডামাডোল, প্রকাশ্যেই চ্যাপেলকে ধুয়ে দিলেন স্মিথ

সম্প্রতি অজি সুপারস্টারকে দেখা গিয়েছে ডন-২ এ শাহরুখের জায়গায় একটি একশন দৃশ্যে ভিলেনের ভূমিকায়। ভিডিওর ছোট ক্লিপটি রিফেস এপ-এ সম্পাদনা করা হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে এসআরকে এবং ডেভিড ওয়ার্নার একটি ফাইট সিকোয়েন্স এ মোকাবিলা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by David Warner (@davidwarner31)

নিজের ইনস্টাগ্রাম একাউন্টে এই ভিডিও শেয়ার করে ওয়ার্নার লিখেছেন, “এই ভায়োলেন্সের জন্য স্যরি। তবে আমার মনে হয়না তোমরা এমনটাই মুখোমুখি হবে।” শাহরুখ ভক্তরা ততক্ষণে বুঝে গিয়েছেন এই ক্লিপে কার জায়গায় দেখা গিয়েছে তারকা ওপেনারকে। সঙ্গেসঙ্গেই এই ক্লিপ সুপারহিট। সঙ্গেসঙ্গেই ব্যাপকভাবে শেয়ার করা হতে থাকে এই ক্লিপ। আর এই ক্লিপের পরেই ওয়ার্নারের নাম হয়ে গিয়েছে ‘ওয়ার্নার খান’।

প্রসঙ্গত, এদিনই ডন-২ এর মুক্তির ৯ বছর পূর্ণ হল। ডন সিরিজের দ্বিতীয় ইনস্টলমেন্ট এই সিনেমা। শাহরুখ খান ছাড়াও এই ছবিতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কা চোপড়া, লারা দত্ত, বোমান ইরানি এবং ওম পুরিকে। মুক্তির বর্ষপূর্তিতেই ওয়ার্নারের এই টুইট খুশ করবে শাহরুখকেও।

তবে এদিনই খারাপ খবর শুনলেন ওয়ার্নার। বক্সিং ডে টেস্ট থেকেই ছিটকে গিয়েছেন ওয়ার্নার এবং শন এবট। ওয়ার্নারের কুঁচকিতে চোট রয়েছে। অ্যাবট আবার কাফ মাসলে চোট থেকে সেরে উঠছিলেন। চোট সরানোর কারণেই জৈব নিরাপদ পরিবেশের বাইরে ছিলেন দুই তারকা। ইদানিং সিডনিতে নয়া করোনা ভাইরাসের উপক্রম হয়েছে। তাই অ্যাবট এবং ওয়ার্নারকে আপাতত স্কোয়াডে ঢোকানো হচ্ছে না।

ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে বুধবার জানানো হয়, “সিডনির নর্থার্ন বিচ এলাকায় অ্যাবট কিংবা ওয়ার্নার-কেউই ভাইরাসের হটস্পট এলাকায় ছিলেন না। তবে ক্রিকেট অস্ট্রেলিয়ার জৈব নিরাপদ প্রোটোকলের কারণে কাউকেই বক্সিং ডে টেস্টের আগে স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হচ্ছে না।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: David warner shared edited clip from don 2 movie

Next Story
শচীনের ছেলেকে পিটিয়ে ছাতু করলেন সূর্যকুমার, ছক্কায় ছক্কায় এল সেঞ্চুরি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com