ঘরের মাঠে সংবর্ধনা দেওয়া হচ্ছে না কোহলিদের

ইন্দো-অজি মহারণের আগেই দিল্লি অ্যান্ড ডিসট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন (ডিডিসিএ) চেয়েছিল তাঁদের ঘরের তিন ছেলেকে সংবর্ধনা দিতে। রাজ্য সংস্থা বিরাট কোহলির সঙ্গে সংবর্ধনা দিতে চেয়েছিল গৌতম গম্ভীর ও বীরেন্দ্র শেহওয়াগকে।

By: New Delhi  Updated: March 12, 2019, 07:13:14 PM

আগামিকাল দিল্লির ফিরোজ শাহ কোটলায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নামছে ভারত। চলতি ওয়ান-ডে সিরিজের অন্তিম ও পঞ্চম ম্যাচে মুখোমুখি বিরাট কোহলি ও অ্যারন ফিঞ্চ। এই ম্যাচই হতে চলেছে সিরিজ নির্ণায়ক। ইন্দো-অজি মহারণের আগেই দিল্লি অ্যান্ড ডিসট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন (ডিডিসিএ) চেয়েছিল তাঁদের ঘরের তিন ছেলেকে সংবর্ধনা দিতে।

ডিডিসিএ ভারতীয় দলের ক্যাপ্টেন বিরাট কোহলির সঙ্গে সংবর্ধনা দিতে চেয়েছিল প্রাক্তন দুই কিংবদন্তি গৌতম গম্ভীর ও বীরেন্দ্র শেহওয়াগকে। কিন্তু পুলওয়ামার সন্ত্রাস হামলায় নিহত সিআরপিএফ জওয়ানদের শ্রদ্ধার্ঘ্য জানাতেই আপাতত কোহলি-গম্ভীরদের সংবর্ধনা দিচ্ছে না ডিডিসিএ।

 

আরও পড়ুন: ইডেনে বেল বাজালেন আজহারউদ্দিন, গম্ভীরের তোপের মুখে বিসিসিআই-সিএবি


ডিডিসিএ প্রেসিডেন্ট রজত শর্মা জানিয়েছেন, “আমাদের পরিকল্পনা ছিল শেহওয়াগ, গম্ভীর ও কোহলিকে সংবর্ধনা দেওয়ার। কিন্তু আপাতত সেটা হচ্ছে না। এমনকি বিসিসিআইও ঠিক করেছে যে, এবার আইপিএল-এ কোনও  বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান হবে না। আমরা ঠিক করেছি দিল্লি পুলিশের শহিদ তহবিলে ১০ লক্ষ টাকা দান করব। এখনও পর্যন্ত ৯০ শতাংশ টিকিট যা জনসাধারণের জন্য ছাড়া হয়েছিল তা পুরো বিক্রি হয়ে গিয়েছে। দিল্লির যেসব কৃতী ক্রিকেটারা দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছে, তাঁদের সম্মান জানাতে এই সামান্য় প্রয়াস ছিল আমাদের।”

পুলওয়ামায় নিহত সিআরপিএফ জওয়ানদের শ্রদ্ধা জানাতে রাঁচিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় একদিনের আন্তর্জাতিক ম্যাচে ফৌজি টুপি পরে মাঠে নেমেছিল ভারতীয় ক্রিকেট দল। খেলার শেষে কোহলিরা তাঁদের ম্যাচের পারিশ্রমিকও নিহত জওয়ানদের পরিবারদের জন্য বরাদ্দ করেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ddca drops plan to felicitate virat kohli gautam gambhir and virender sehwag in wake of pulwama attack82733

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং