বড় খবর

পান্ডিয়ার বিরুদ্ধে দাদাগিরির অভিযোগ তুলে বেকায়দায় হুডা, আইপিএল কেরিয়ারই সঙ্কটে

সতীর্থ দীপক হুদা বৈষম্যের অভিযোগ তুললেন ক্রুনাল পান্ডিয়ার বিরুদ্ধে। সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলতে নামার আগেই সেই কারণে বরোদা দল ছেড়ে দিলেন দীপক হুডা।

ক্রুনাল পান্ডিয়ার দাদাগিরি নিয়ে রাজ্য ক্রিকেট সংস্থার কাছে অভিযোগ করেছিলেন দীপক হুডা। সেই কারণে এবার বিপদে পড়তে চলেছেন তিনিই। বরোদা ক্রিকেট সংস্থার কাছে চিঠি লিখে তিনি জানান, তাঁকে নিয়মিত বৈষম্যমূলক আচরণের শিকার হওয়ায় সৈয়দ মুস্তাক আলির দল থেকে তিনি সরে দাঁড়াচ্ছেন। তার পর জৈব সুরক্ষা বলয় থেকেও বাইরে বেরিয়ে যান তিনি।

তারপরেই বরোদা ক্রিকেট সংস্থার রোষানলে পড়েন তিনি। পাল্টা হুডাকে ইমেল করেছেন বরোদা ক্রিকেট সংস্থার সিইও শিশির হাট্টানগরি। তিনি কড়া ভাষায় চিঠি লিখে জানিয়েছেন, দলের ভাইস ক্যাপ্টেন হয়েও দল ছেড়ে দায়িত্বজ্ঞানহীন আচরণ করা, মিডিয়ায় কাছে এই বিষয়ে মুখ খোলা- পুরো ঘটনা বোর্ড এবং আইপিএল গভর্নিং কাউন্সিলকে জানানো হবে।

হুডাকে ইমেলে হাট্টানগরি লিখেছেন, “এমন কোনো দল নেই, যেখানে সমস্যা নেই। তবে দল ছেড়ে বেরিয়ে গিয়ে মিডিয়ার কাছে মুখ খুলে নিজের পাবলিসিটি অর্জন করা এবং দলের আগে নিজেকে তুলে ধরা উচিত হয়নি। তোমার আইপিএলের ফ্র্যাঞ্চাইজির সঙ্গেও একপ্রস্থ আমাদের কথা হয়েছে। তোমার অভব্যতা যাতে বোর্ড জানতে পারে, সেই জন্য চিঠি লিখব আমরা। নিজেদের সংস্থার মধ্যেই শুধু নয়, বোর্ড এবং আইপিএল ফ্র্যাঞ্চাইজির অন্দরেও এই বিষয়ে সিরিয়াস পদক্ষেপ নেওয়া প্রয়োজন।”

এখানেই না থেমে হাট্টানগরি সেই চিঠিতে আরো লেখেন, “সহ অধিনায়ক হওয়া সত্ত্বেও মতপার্থক্যের কারণে দল ছেড়ে বেরিয়ে গিয়ে তুমি বার্তা দিয়েছ তুমি দলেরও ঊর্ধ্বে। এতেই তোমার আচরণ এবং দলের প্রতি তোমার দৃষ্টিভঙ্গি প্রকাশ পায়। একটি ক্রিকেট সংস্থা হিসাবে আমরা এই ইস্যুতে জিরো টলারেন্স নীতি নেব।”

আরো পড়ুন: কেরিয়ার খতম করার শাসানি, ক্রুনালের বিরুদ্ধে আগুনে অভিযোগ তুললেন তারকা সতীর্থ

প্রসঙ্গত, সতীর্থ দীপক হুদা বৈষম্যের অভিযোগ তুলেছিলেন ক্রুনাল পান্ডিয়ার বিরুদ্ধে। সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলতে নামার আগেই সেই কারণে বরোদা দল ছেড়ে দেন তিনি। রাজ্য ক্রিকেট সংস্থার কাছে অভিযোগ জানিয়েছিলেন, নিয়মিত সতীর্থদের সামনে তাকে গালিগালাজ করেন ক্রুনাল।

বরোদার ক্রিকেট সংস্থার কাছে যে চিঠি লিখেছেন সেখানে সরাসরি তিনি বলেছেন, “বরোদার হয়ে গত ১১ বছর ধরে ক্রিকেট খেলছি। বর্তমানে আমাকে সৈয়দ মুস্তাক আলি ট্রফির স্কোয়াডে রাখা হয়েছে। প্রবল চাপে আমি মানসিক অবসাদে ভুগছি। গত কয়েকদিন ধরেই দলের ক্যাপ্টেন মিস্টার ক্রুনাল পান্ডিয়া সকলের সামনেই আমাকে গালিগালাজ করছেন। শুধু আমি নয় রিলায়েন্স বরোদা স্টেডিয়ামে যাঁরা রয়েছি তাদের অনেকের উদ্দেশ্যেই তিনি অপমানজনক মন্তব্য করছেন।”

লম্বা চিঠিতে হুডা আরো লেখেন, “সবসময়েই আমাকে নীচে নামিয়ে দেওয়ার প্রয়াস চালিয়ে যাচ্ছেন ক্রুনাল। আমার বরোদার হয়ে খেলার ভবিষ্যৎ নিয়েও শাসানি দিয়েছেন। এতদিন পর্যন্ত কখনো দলের অন্দরে এত খারাপ পরিবেশ দেখিনি। বরোদার হয়ে সমস্ত পর্যায়ের ক্রিকেটে অংশ নিয়েছি। গত সাত বছর ধরে আইপিএলেও খেলছি। ক্রিকেট কেরিয়ারেও আমার স্থান বেশ ভালো।”

সেই সঙ্গে তাঁর আরো সংযোজন, “নিজের কেরিয়ারে একাধিক আন্তর্জাতিক ক্রিকেট অধিনায়কের নেতৃত্বে খেলেছি। কিন্তু কখনই কোনো দলের নেতা আমার সঙ্গে এভাবে খারাপ ব্যবহার করেননি। সবসময় আমাকে লাঞ্ছনা করা হচ্ছে এমন পরিস্থিতিতে আমার সেরা পারফরম্যান্স মেলে ধরা সম্ভব নয়।” হুদার এমন অভিযোগের পরেই দলের ম্যানেজারের রিপোর্ট চেয়ে পাঠানো হয়। এবং তারপরেই বরোদা ক্রিকেট সংস্থার পাল্টা পত্রবোমায় বিপাকে হুডা।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Deepak hooda in hot soup after his allegation of misconduct by skipper krunal pandya baroda

Next Story
রাস্তার ট্রাকে বিশাল গতিতে ধাক্কা শোয়েব মালিকের গাড়ির, পাক ক্রিকেটে হাহাকার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com