ম্যাক্সওয়েলের রানআউট: রাঁচিতে স্যারের সঙ্গে স্মার্ট ফিল্ডিংয়ের সংজ্ঞা বোঝালেন ধোনি

আলোচনায় বারবার উঠে আসছে গ্লেন ম্যাক্সওয়েলের রান আউটের ঘটনার কথা। মহেন্দ্র সিং ধোনি ও রবিন্দ্র জাদেজার যুগলবন্দিতে অনবদ্য একটি রানআউটের সাক্ষী থেকেছে জেএসসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়াম কমপ্লেক্স।

By: Ranchi  Updated: March 9, 2019, 12:53:29 PM

বিরাট কোহলির অসাধারণ লড়াকু সেঞ্চুরিতেও রাঁচিতে শেষরক্ষা হয়নি ভারতের। শুক্রবার ৩২ রানে হারতে হয়েছে কোহলি অ্যান্ড কোংকে। অস্ট্রেলিয়া সিরিজ ২-১ করেছে। এই ম্যাচে বিরাটের দুরন্ত সেঞ্চুরি ছাড়াও আলোচনায় উঠে আসছে বারবার গ্লেন ম্যাক্সওয়েলের রান আউটের ঘটনার কথা। মহেন্দ্র সিং ধোনি ও রবিন্দ্র জাদেজার যুগলবন্দিতে অনবদ্য একটি রানআউটের সাক্ষী থেকেছে জেএসসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়াম কমপ্লেক্স।


এদিন অজি ইনিংসের ৪২ নম্বর ওভারে কুলদীপ যাদবের ওভারে ঘটনাটি ঘটেছে। শন মার্শ সিঙ্গেল রান চুরি করতে গিয়েই বিপত্তি ডেকে আনেন। অজি ব্যাটসম্যানের শট মিডউইকেটে পৌঁছে গিয়েছিল জাদেজার কাছে। তিনি ডাইভ মেরে বলটা ধরে বিদ্যুতের গতিতে ধোনিকে লক্ষ্য করে ছুঁড়ে দেন। ধোনি বুঝে যান তাঁর ‘স্যার’-এর থ্রো উইকেট এসে হিট করবে না। নিজের ক্ষীপ্রতার পরিচয় দিয়ে শুধুমাত্র ডান হাত দিয়ে বলটার গতিপথ পরিবর্তন করিয়ে রান আউট করে দেন। ৩১ বলে বিধ্বংসী ৪৭ রানের ইনিংস খেলেই ফিরতে হয় ম্যাক্সিকে।

আরও পড়ুন: Ind vs Aus 3rd ODI Highlights: কোহলির সেঞ্চুরিতেও শেষ হাসি ফিঞ্চের

সোশ্যাল মজেছে এই রান আউটে। ধোনি-জাড্ডুর যুগলবন্দির প্রশংসা করেছেন ধারভাষ্যকার হর্ষ ভোগলে। টুইট করে তিনি জানিয়েছেন যে, এই রান আউট ফিল্ডিংয়ের সর্বোচ্চ পর্যায়ের দক্ষতার প্রমাণ। তাঁর মতে অজিদের থেকে ভারত অন্তত ১৫-২০ রান ছিনিয়ে নিতে পেরেছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Dhoni and jadeja produce a stunning run out to dismiss maxwell in 3rd odi81506

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X