বড় খবর

টেস্ট থেকে বাদ পড়া নিয়ে মুখ খুললেন ধাওয়ান

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১৮ সদস্যের ভারতীয় টেস্ট দলে জায়গা পাননি শিখর ধাওয়ান। চলতি বছর ইংল্যান্ডের বিরুদ্ধে ধাওয়ান টেস্টে সেভাবে দাগ কাটতে পারেননি।

Shikhar Dhawan
টেস্ট থেকে বাদ পড়া নিয়ে মুখ খুললেন ধাওয়ান (ছবি টুইটার)

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১৮ সদস্যের ভারতীয় টেস্ট দলে জায়গা পাননি শিখর ধাওয়ান। চলতি বছর ইংল্যান্ডের বিরুদ্ধে ধাওয়ান টেস্টে সেভাবে দাগ কাটতে পারেননি। ফলে তাঁকে বাদ দিয়েই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দল ঘোষণা করেছেন জাতীয় দলের নির্বাচকরা।

টেস্ট টিম থেকে বাদ পড়া নিয়ে এবার মুখ খুললেন ধাওয়ান। কথা বললেন ইএসপিএনক্রিকইনফোডটকম-কে। ৩২ বছরের ভারতীয় ওপেনার বললেন, “টেস্ট দলে সুযোগ না-পেয়ে খারাপ লেগেছিল। কিন্তু আমি এখন সেখান থেকে বেরিয়ে এসেছি। এখন আমি পজিটিভ। কিছুটা ফাঁকা সময় রয়েছে। ট্রেনিংটা উপভোগ করে নিজেকে ফিট রাখতে চাই। আমি খুশি থাকলেই সবকিছু ঠিকঠাক যায়।”

আরও পড়ুন: অস্ট্রেলিয়ায় মাটিতে শচীনের আরও একটি রেকর্ড ভাঙতে পারেন কোহলি

ধাওয়ান মনে করছেন  যে, ভারতের টেস্ট জয়ের ভাল সম্ভাবনা রয়েছে। তিনি বললেন, “আমি মনে করি এবার আমাদের সিরিজ জেতার ভাল সুযোগ রয়েছে। আমাদের কমপ্লিট ক্রিকেট খেলতে হবে। ব্যাটিং-বলিং ও ফিল্ডিং, তিনটি বিভাগেই ভাল করতে হবে। অবশ্যই ক্যাচিংও। ধারাবাহিক ভাবে ভাল ক্রিকেট খেলেলেই অস্ট্রেলিয়াকে হারাতে পারব।

অন্যদিকে এখন থেকেই বিশ্বকাপের ভাবনা শুরু করে দিয়েছেন টিম ইন্ডিয়ার গব্বর। ক্রিকেটের শো-পিস ইভেন্টের জন্য মানসিক ভাবে প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি। ধাওয়ান জানালেন, “আমি ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভাল করেছি। ওখানে খেলার অভিজ্ঞতা রয়েছে আমার। আশা করছি বিশ্বকাপেও প্রচুর রান করে দলের হয়ে শুরুটা ভাল করতে পারব। আশা করি ফের দেশে বিশ্বকাপ ফিরিয়ে আনতে পারব আমরা।”

আগামী বছর ধাওয়ানকে খেলতে দেখা যাবে দিল্লি ডেয়ারডেভিলসে। ১১ বছর পর ঘরের ছেলে ঘরে ফিরছেন। ধাওয়ান ২০০ সালে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে আইপিএল শুরু করেন। এর পরের বছরই চলে আসেন মুম্বই ইন্ডিয়ান্সে। এরপর ডেকান চার্জাসে ঘুরে ২০১৩ থেকে আছেন হায়দরাবাদে। আর্থিক কারণেই ধাওয়ান নিজামের শহর ছেড়ে দেশের রাজধানী বেছে নিয়েছেন। ১৪৩টি আইপিএল ম্যাচ খেলেছেন ধাওয়ান। ৩৩.২৬-এর গড়ে করেছেন ৪৯৫৮ রান।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Disappointed shikhar dhawan opens up on test snub for australia series

Next Story
বৃষ্টিতে মাঠেই নামতে পারলেন না বিরাটরাind-vs-aus-xi-759
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com