বড় খবর

ক্রিকেটারদের সঙ্গেই মাঠে দুরন্ত ‘ফিল্ডিং’ চারপেয়ের! ভিডিও দেখে হাসি থামছেই না, দেখুন

মহিলাদের ক্রিকেট চালাকালীন এবারে মাঠে ঢুকে পড়ল কুকুর। নাস্তানাবুদ করে ছাড়ল সবাইকে। দেখুন সেই ভিডিও।

ভারত বনাম ইংল্যান্ড সিরিজ চলাকালীন বারবার নিরাপত্তা ব্যবস্থাকে বুড়ো আঙুল দেখিয়ে শিরোনামে উঠে এসেছেন জারভো নামের ক্রিকেট সমর্থক। পুলিশের হেফাজতেও যেতে হয়েছে তাঁকে।

এবার ক্রিকেট মাঠে অনুপ্রবেশকারীর তালিকায় নাম লেখাল এক খুদে সারমেয়ও। ম্যাচ থামিয়ে দিতে হল মাঝপথে। মাঠে নেমেই বল মুখে নিয়ে দে-দৌড়! তাকে ধরতে নাজেহাল হয়ে গেল ক্রিকেটাররা। আয়ারল্যান্ডের ঘরোয়া মহিলাদের ক্রিকেট চলছিল ব্রেডি বনাম সিএসএনআই দলের। সেই ম্যাচের সময়েই হাসির কান্ড ঘটাল এক চারপেয়ে খুদে।

আরও পড়ুন: ধোনিকে মেন্টর করায় তীব্র আপত্তি জাদেজার, বোর্ডের সিদ্ধান্তে সমালোচনা প্রকাশ্যেই

সিএসএনআই-য়ের ইনিংস চলাকালীন নবম ওভারে এই কান্ড ঘটে। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে টার্গেট ছিল ১২ ওভারে ৭৪। ব্যাটসম্যান এবি লেকি উইকেটকিপারের পাশ দিয়ে বল পাঠিয়ে দিয়েছিলেন। শর্ট থার্ড ম্যানে দাঁড়িয়ে থাকা ফিল্ডার সেই বল দৌড়ে গিয়ে সংগ্রহ করে উইকেটকিপারের কাছে পাঠিয়েও দেন।

আর যখনই তিনি বল থ্রো করছিলেন সেই সময়েই ক্যামেরায় ধরা এক পোষ্য ছুটে চলে এসেছে মাঠের মধ্যে। উইকেটকিপার রাচেল হেনস বল ফিল্ডারের কাছ থেকে সংগ্রহ করে উইকেটে লাগাতে উদ্যোগী হন। তবে তিনি মিস করে বসেন। আর সেই উইকেটকিপারের মিস করা বল মুখে নিয়ে তুলকালাম কান্ড করে বসে সেই সারমেয়। মুখে বল নিয়ে গোটা মাঠ সে ছুটছে। তাকে ধাওয়া করে ছুটছে ফিল্ডাররাও। মজার এই দৃশ্য দেখে হেসে লুটিয়ে পড়েন ধারাভাষ্যকার, ক্রিকেটার থেকে দর্শকরা।

সেই সময়েই একজন দর্শককে মাঠে নামতে দেখা যায়। সম্ভবত পোষ্যের মালকিন তিনিই। মালকিনকে দেখেই খুদে চতুষ্পদ নন স্ট্রাইকিং এন্ডে দাঁড়িয়ে থাকা ব্যাটসম্যান আইঅফি ফিসারের কাছে চলে যায়। তিনি আদর করতেই বল জিম্মা করে দেয় সেই কুকুরটি।

এর আগে একাধিকবার পোষ্য, সারমেয় হানার ‘শিকার’ হয়েছে বাইশগজ।।তবে এভাবে হাসির উদ্রেক ঘটাতে পারেনি কেউই। সেই হিসাবে এই ঘটনা ব্যতিক্রমী হয়ে থাকবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dog halts women cricket match in ireland watch video

Next Story
ধোনিকে মেন্টর করায় তীব্র আপত্তি জাদেজার, বোর্ডের সিদ্ধান্তে সমালোচনা প্রকাশ্যেই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com