অক্টোবরে ভারতে প্রথম এনবিএ ম্য়াচ, আসতে পারেন ট্রাম্প, মোদীকে দিলেন সতর্কবার্তা

আসন্ন অক্টোবরে ভারতে এই প্রথমবার অনুষ্ঠিত হচ্ছে ন্যাশনাল বাস্টেকটবল অ্যাসোসিয়েশন (এনবিএ) আয়োজিত ম্য়াচ। আর এই ম্য়াচ দেখতেই মুম্বইতে আসতে পারেন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প।

By: Updated: September 23, 2019, 12:24:57 PM

আগামী মাসে ভারতে আসতে পারেন ডোনাল্ড ট্রাম্প। রবিবাসরীয় টেক্সাসের রাজধানী হিউস্টনে এমনটাই ইঙ্গিত দিলেন মার্কিন প্রেডিডেন্ট। আসন্ন অক্টোবরে এ দেশে এই প্রথমবার অনুষ্ঠিত হচ্ছে ন্যাশনাল বাস্টেকটবল অ্যাসোসিয়েশন (এনবিএ) আয়োজিত ম্য়াচ। দেশের বাণিজ্য় নগরী মুম্বই দেখবে বিশ্ববন্দিত এই বাস্কেটবলের আসর। আর এই ম্য়াচ দেখতেই আসতে পারেন ট্রাম্প।

আরও পড়ুন: মোদীর মুখে ভারতের ভাষা বৈচিত্রের কথা, আট ভাষায় বললেন ‘সব ভাল আছে’

প্রায় ৫০,০০০ প্রবাসী ভারতীয়র সামনে ‘হাউডি মোদী’ অনুষ্ঠানে হাজির হলেন ট্রাম্প। সেখানে দাঁড়িয়েই তাঁর ভারতে আসার আগমনী বার্তা দিলেন। এনআরজি স্টেডিয়ামে একত্রিত বিপুল সংখ্যক দর্শকের উদ্দেশ্যে ট্রাম্প বললনে, “ভারতীয়দের কাছে বিশ্বের সেরা দ্রব্য়গুলো তুলে দেওয়ার জন্য় আমরা দায়বদ্ধ। শ্রীঘ্রই ভারতবাসীরা এনবিএ বাস্কেটবল দেখতে চলেছে। ভারতে এই প্রথমবার মুম্বইতে এনবিএ গেম হবে। আমি ভারতের প্রধানমন্ত্রীর কাছে জানতে চাই আমি কি ভারতে আমন্ত্রিত? খুব সতর্ক থাকবেন। আমি আসতে পারি।”

আরও পড়ুন: ‘অব কী বার, ট্রাম্প সরকার,’ হিউস্টনে বললেন মোদী

ভারতের মাটিতে অনুষ্ঠিত প্রথম এনবিএ ম্য়াচে ৭০ টি স্কুল থেকে প্রায় ৩০০০ পড়ুয়ার আমন্ত্রণ রয়েছে। এনবিএ-র দল সাক্রামেন্টো কিংসের সঙ্গ ভারতের ইন্ডিয়ানা পেসার্স আগামী ৪ ও ৫ অক্টোবর দু’টি প্রাক মরসুম ম্য়াচ খেলবে। প্রথম ম্য়াচটি রিলায়েন্স ফাউন্ডেশনের জুনিয়র এনবি কর্মসূচীর অন্তর্গত পড়ুয়ারা দেখবে। দ্বিতীয় ম্য়াচটি দেখতে পাবেন ফ্য়ানেরা।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Donald trump might come to watch first nba match in india

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং