scorecardresearch

বড় খবর

ইস্টবেঙ্গলের বৈঠকের মাঝেই ফোন মধ্যস্থতাকারীদের, ঝুলেই রইল সই পর্ব

East Bengal crisis: মূল চুক্তিপত্র ইস্টবেঙ্গলে পৌঁছলেও দ্বিধাগ্রস্ত ছিলেন ক্লাব কর্তারা। প্রপার্টি রাইটস নিয়ে অসন্তোষ ছিল লাল হলুদ শীর্ষকর্তাদের মধ্যে।

নাটকের পর নাটক। তারিখের পর তারিখ। ইস্টবেঙ্গলে নয়া ট্যুইস্ট। বৃহস্পতিবার কার্যকরি সমিতির বৈঠক মাঝপথেই স্থগিত হয়ে গেল।

চুক্তিপত্র পাওয়ার পরই প্রপার্টি রাইটস নিয়ে অসন্তোষ জানিয়েছিলেন ক্লাব কর্তারা। চূড়ান্ত চুক্তি লাল হলুদের আইনি মহল খতিয়ে দেখার পরে ক্লাবকে নিজেদের মতামত জানান ক্লাবের আইনজীবীরা।

তারপরেই তড়িঘড়ি নোটিশে ক্লাবে কর্মসমিতির বৈঠক ডাকা হয় লক্ষ্মীবারে। এমনিতেই এই চুক্তিপত্রে ক্লাব যে সই করতে রাজি হবে না, তা কার্যত ঠিক হয়ে গিয়েছিল।

আরও পড়ুন: অগাস্টের শেষ ১০ দিনে গড়তে হবে দল! হিসাব কষে এগোচ্ছে শ্রী সিমেন্ট

শেষ পর্যন্ত বৈঠক চলাকালীন ক্লাবকে ফোন করেন শ্রী সিমেন্ট এবং ইস্টবেঙ্গলের মধ্যস্থতাকারীরা। সেখানেই ইস্টবেঙ্গলের তরফে আপত্তি জানানো হয় চুক্তির কয়েকটি বিষয় নিয়ে। তারপরেই মধ্যস্থতাকারীদের তরফে বলা হয়েছে ক্লাবের যে বিষয়গুলি নিয়ে সমস্যা তা নিয়ে তাঁরা আলাপ আলোচনা করতে আগ্রহী। যদিও সেই বৈঠকের সময় এখনও চূড়ান্ত নয়। মধ্যস্থতাকারীদের তরফে ডাকা হলেই ক্লাব কর্তারা হাজির হবেন। ক্লাব সূত্রে খবর, ক্লাবের স্বার্থ ক্ষুন্ন হয়, এমন বিষয় নিয়েই চূড়ান্ত আলোচনা হবে মদ্যস্থতাকারীদের সঙ্গে।

জানা যাচ্ছে, ইস্টবেঙ্গলের সঙ্গে মধ্যস্থতাকারীদের বৈঠক হবে আগামীকাল শুক্রবার। তারপরে সন্ধ্যা সাতটার সময় এদিনের স্থগিত হয়ে যাওয়া কার্যকরী কমিটির বৈঠক পুনরায় চালু হবে। ক্লাবের আশা নিশ্চয় সমাধানসূত্র বেরোবে শুক্রবারের বৈঠকের পর।

আরও পড়ুন: হাতে ১৫ দিন রেখে ইস্টবেঙ্গলের ‘দুয়ারে’ শ্রী সিমেন্টের চুক্তিপত্র! খেলা কবে হবে

এদিকে, বৃহস্পতিবার ক্লাবের কার্যকরী কমিটির দিকে নজর ছিল লগ্নিকারী শ্রী সিমেন্ট কর্তৃপক্ষেরও। বৈঠক স্থগিত হয়ে যাওয়ার খবর শুনে লগ্নিকারী সংস্থার তরফে বলা হচ্ছে, এগ্রিমেন্টে আর কোনও পরিবর্তন সম্ভব নয়। এটাই চূড়ান্ত চুক্তিপত্র। টার্মশিটকে মান্যতা দিয়েই এই চুক্তি বানানো হয়েছে।

এদিকে, ঝড়ের গতিতে বয়ে যাচ্ছে দিন। হাতে রয়েছে মাত্র ১০ দিন। এর মধ্যে সম্মতির ভিত্তিতে কবে সই হবে, কবে দল গড়া হবে- কুলকিনারা পাচ্ছেন না সমর্থকরা। এই জল এখন কতদূর গড়ায়, সেদিকেই নজর ফুটবল মহলের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: East bengal executive committee meeting postponed after getting call from mediators