বড় খবর

শুক্রবার মহা-বৈঠকের দিনেই চড়া দুঃসংবাদ! ট্রান্সফার ব্যানের শাস্তি ইস্টবেঙ্গলে

East Bengal transfer ban: শুক্রবারই বড়সড় দুঃসংবাদ আছড়ে পড়ল ইস্টবেঙ্গলে। ফুটবলারদের বকেয়া না মেটানোয় ট্রান্সফার ব্যান করা হল ইস্টবেঙ্গলকে।

শুক্রবার ক্লাবে দফায় দফায় বৈঠক। এর মধ্যেই বড় দুঃসংবাদ আছড়ে পড়ল ইস্টবেঙ্গলে। প্রাক্তন ফুটবলারদের বেতন না মেটানোয় ফের একবার ট্রান্সফার ব্যানের মুখে পড়ল লাল হলুদ শিবির।

৪৫ দিন আগেই ফেডারেশনের তরফে চিঠি এসে পৌঁছেছিল। জানানো হয়েছিল পিন্টু মাহাতো, আভাস থাপা এবং রক্ষিত দাগারের প্রাপ্য পাওনা দ্রুত মিটিয়ে দিক ক্লাব। তবে নির্ধারিত সময়ের মধ্যেই ক্লাব সেই বেতন না মেটানোয় এবার ট্রান্সফার ব্যান করা হল শুক্রবারই। বেতন না মেটানো পর্যন্ত ফুটবলারদের কেনাবেচায় বিধিনিষেধ আরোপ থাকবে ইস্টবেঙ্গলে।

আরও পড়ুন: ইস্টবেঙ্গল না খেললে আইএসএলে কি নতুন দল! বড়সড় আপডেট জানা গেল

প্রথমে বিনিয়োগকারী সংস্থার কাছে এসে পৌঁছয় ট্রান্সফার ব্যানের চিঠি। তারপরেই ক্লাবকে তা পাঠিয়ে দেওয়া হয় শ্রী সিমেন্টের তরফে। শ্রী সিমেন্টের তরফে শিবাজী সমাদ্দার ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কা জানালেন, “আভাস থাপা এবং রক্ষিত দাগারের কাগজপত্র এলেও পিন্টু মাহাতোর কাগজপত্র এখনও এসে পৌঁছয়নি।”

সূত্রের খবর, শ্রী সিমেন্ট জমানার আগে সংশ্লিস্ট ফুটবলারদের বকেয়া রয়েছে প্রায় ৮-৯ লক্ষ টাকা। শ্রী সিমেন্ট এখনও চুক্তি সইয়ের অপেক্ষায়। তারপরেই ক্লাবকে বকেয়া মেটানোয় সাহায্য করতে পারবে লগ্নিকারী সংস্থা।

আরো পড়ুন: বিদেশি বাছাই প্রায় চূড়ান্ত করেও অথৈ জলে শ্রী সিমেন্ট! চরম সঙ্কটে দীর্ঘশ্বাস লাল হলুদে

শ্রী সিমেন্টের তরফে সাফ জানানো হচ্ছে, চুক্তিপত্রে সই না হলে আর কোনো প্রশ্নই নয়। সই হলে সরকারিভাবে আমাদের অনুরোধ করে দেখুক ক্লাব। তারপরেই সিদ্ধান্ত নেওয়া হবে। তা নাহলে আমরা কোনওভাবেই সাহায্য করতে পারব না।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: East bengal faces transfer ban due to non payments of footballers

Next Story
করোনা টিকা নিয়ে ফ্র্যাঞ্চাইজিদের কড়া বার্তা সৌরভদের, আর সমস্যা চাইছে না বোর্ড
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com