scorecardresearch

বড় খবর

ইস্টবেঙ্গলে বিনিয়োগকারী নয়, অন্য ভূমিকায় Man U! IPL-এর মঞ্চে বিরাট আপডেট সৌরভের

প্রবল জল্পনায় এবার মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়। জানিয়ে দিলেন ইস্টবেঙ্গলে আসতে পারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

জল্পনা চলছিলই। সেই জল্পনায় সিলমোহর দিলেন স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায়। জানিয়ে দিলেন ইস্টবেঙ্গলের সঙ্গে গাঁটছড়া বাঁধার জন্য প্রস্তুত হচ্ছে ভারতীয় ফুটবল। ইডেনে আইপিএল প্লে অফ পর্ব শুরুর আগে সৌরভ গঙ্গোপাধ্যায় কনফার্ম করেন, ইস্টবেঙ্গলের সঙ্গে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কথাবার্তা চলছে। এছাড়াও বিনিয়োগকারী হিসেবে একাধিক অপশন রয়েছে। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই বিষয়টি পরিষ্কার হয়ে যাবে।

সংবাদসংস্থাকে সৌরভ জানিয়েছেন, “হ্যাঁ, আমাদের তরফে ওদের সঙ্গে কথাবার্তা বলা হয়েছে। আরও ১০-১২ দিনের মধ্যে চিত্র আরও স্পষ্ট হবে।” জিজ্ঞাসা করা হয় ম্যাঞ্চেস্টার কি বিনিয়োগকারী হিসাবে আসছে! সৌরভ জানান, “না না, ওঁরা মালিক হিসাবে আবির্ভূত হবে। কিছু সময় প্রয়োজন। এমন একটা জায়গায় পৌঁছতে দেওয়া হোক, যেখানে দাঁড়িয়ে আমি কমেন্ট করার মত অবস্থায় থাকব। বিষয়টি আরও অগ্রগতির স্তরে পৌঁছলে আমি জানাবো।”

আরও পড়ুন: ইডেন মোটেই ঘর নয়! বাংলা ছেড়ে ঋদ্ধি কি মোদির গুজরাটে, বড় ইঙ্গিত অভিমানী তারকার

বেশ কয়েক বছর ধরেই মাঠের বাইরে একাধিক ইস্যুতে জর্জরিত ইস্টবেঙ্গল। গত মাসে শ্রী সিমেন্ট স্পোর্টিং রাইটস ফিরিয়ে দিয়েছে ইস্টবেঙ্গলের। দু-বছরের সম্পর্কের অবসান ঘটেছে। এর আগে জল্পনা ছড়িয়েছিল বাংলাদেশের বসুন্ধরা গ্রুপের সঙ্গে মেলবন্ধন ঘটতে চলেছে ইস্টবেঙ্গলের। তবে সেই চুক্তি বাস্তবায়িত হয়নি।

ঘটনাচক্রে, করোনা অতিমারীর আগে ইস্টবেঙ্গলের ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রীতি ম্যাচ খেলার কথা ছিল। সেই সময় আইকনিক ম্যাচ আয়োজনের জন্য ভাবা হয়েছিল যুবভারতী স্টেডিয়ামকে।

আরও পড়ুন: জঘন্যতম পারফরম্যান্স! এই তিন তারকাকে নিলামের আগেই ছাঁটাইয়ের পথে হাঁটছে KKR

গত বছর নভেম্বরে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের চার সদস্যের প্রতিনিধি দল কলকাতায় এসে নবান্নে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে দেখা করেছিল। সেই চার সদস্যের মেম্বার হিসেবে শহরে পদার্পন ঘটে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ডিরেক্টর অফ ফুটবল এলেন ডেভিডসন, ক্লাবের ফ্রেন্ডলি ট্যুর বিষয়ের ডিরেক্টর ক্রিস্টোফার লরেন্স কোম্যান, ক্লাব শীর্ষকর্তা ফিলিপ ম্যালকম স্মিথ এবং ম্যাথু চার্লস জোনস।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: East bengal sourav ganguly updates investor manchester united indian football