বড় খবর


প্রথম টেস্টের আগেই ছিটকে গেলেন ইংরেজ তারকা, চেন্নাইয়ে অ্যাডভান্টেজ কোহলিরা

জাতীয় দলের হয়ে ১০টি টেস্ট ম্যাচে ক্রলি ৬১৬ রান করেছেন। এর মধ্যে একটি শতরান এবং তিনটি ফিফটিও রয়েছে। যদিও শ্রীলঙ্কায় ভালো খেলতে পারেননি তিনি।

ভারতের বিরুদ্ধে চেন্নাইয়ে টেস্ট খেলতে নামার আগেই দুঃসংবাদ আছড়ে পড়ল ইংল্যান্ড শিবিরে। চোট পেয়ে ছিটকে গেলেন ইংল্যান্ডের তারকা জ্যাক ক্রলি। গতকাল বুধবারই ২৩তম জন্মদিন ছিল ইংরেজ তারকার। জন্মদিনেই কবজিতে চোট পেলেন ইংল্যান্ডের এই ওপেনার।

জানা গিয়েছে, তারকা ক্রিকেটার চিপকের ড্রেসিংরুমের মার্বেলের মেঝেতে পিছলে পড়ে যান। তারপরেই কবজিতে চোট লাগে তাঁর। চেন্নাইয়ের দুটো টেস্টেই খেলতে পারবেন না তিনি।

আরো পড়ুন: মিয়া খলিফাদের পাত্তাই দিলেন না, মোদির সরাসরি টুইট পিটারসেনকে

ইসিবি এক মিডিয়া বিবৃতিতে জানায়, “স্ক্যান করার পরে রেজাল্ট দেখা সিদ্ধান্ত নেওয়া হয়েছে জ্যাক ক্রলি প্রথম দুই টেস্টে খেলতে পারবেন না। স্ক্যান রিপোর্টে বোঝা গিয়েছে ক্রলির ডান হাতের কবজিতে আঘাত লাগে। হাড়ের সংযোগস্থল মচকে গিয়েছে এবং সেই জায়গা ফুলে গিয়েছে। সামনের কয়েক সপ্তাহে ইংল্যান্ডের মেডিক্যাল টিম ক্রলির চোটের পরিস্থিতি খতিয়ে দেখবে।”

জাতীয় দলের হয়ে ১০টি টেস্ট ম্যাচে ক্রলি ৬১৬ রান করেছেন। এর মধ্যে একটি শতরান এবং তিনটি ফিফটিও রয়েছে। যদিও শ্রীলঙ্কায় ভালো খেলতে পারেননি তিনি। দুই টেস্টের চার ইনিংসে তাঁর রানসংখ্যা যথাক্রমে ৯, ৮, ৫ এবং ১৩। শুক্রবারই শুরু হচ্ছে প্রথম টেস্ট।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: England opener zak crawley injured and ruled out of two tests against india

Next Story
থাকবে না কন্ডোম! ভিলেজে যৌন সঙ্গম বন্ধে কড়া নির্দেশ অলিম্পিক কমিটির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com