scorecardresearch

বড় খবর

মিয়া খলিফাদের পাত্তাই দিলেন না, মোদির সরাসরি টুইট পিটারসেনকে

ভারতে নির্মিত কোভিড ভ্যাকসিন দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে পৌঁছে গিয়েছে। যে বিমানে করে কোভিড ভ্যাকসিন নিয়ে যাওয়া হচ্ছে সেই ফ্লাইটের ছবি টুইট করেন বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর।

মিয়া খলিফাদের পাত্তাই দিলেন না, মোদির সরাসরি টুইট পিটারসেনকে

ভারতের প্রতি প্রশংসা উপচে পড়েছিল টুইটে। তাই এবার কেভিন পিটারসেনকে ধন্যবাদ জানালেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রিহানা, থুনবার্গ, মিয়া খলিফাদের কৃষক বিদ্রোহের সমর্থনে টুইট-কাণ্ডের পর যা বেশ তাৎপর্যপূর্ণ।

ভারতে নির্মিত কোভিড ভ্যাকসিন দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে পৌঁছে গিয়েছে। যে বিমানে করে কোভিড ভ্যাকসিন নিয়ে যাওয়া হচ্ছে সেই ফ্লাইটের ছবি টুইট করেন বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর। তারপরেই ভারতের প্রশংসা করেন দক্ষিণ আফ্রিকাজাত ইংরেজ ক্রিকেটার কেভিন পিটারসেন।

আরও পড়ুন: মোদির পাশে দাঁড়িয়ে রিহানাকে ধুয়ে দিলেন প্রজ্ঞান ওঝা, জবাব কঙ্গনারও

৪০ বছরের তারকা ক্রিকেটার বুধবার টুইটে লেখেন, “ভারতের মহানুভবতা এবং উদারতা প্রতিদিন বেড়েই চলেছে। প্রিয়তম দেশ!” তারপরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পাল্টা টুইট করে লেখেন, “ভারতের প্রতি তোমার ভালোবাসা দেখে ভালো লাগছে। আমরা বিশ্বাস করি এই গোটা বিশ্বই আমাদের দেশ। তাই কোভিড যুদ্ধে আরো শক্তিশালী ভুমিকা পালন করতে চাই।”

এদিকে কৃষকদের বিদ্রোহের প্রেক্ষিতে বিদেশি চক্রান্তের বিরুদ্ধে সরব হলেন ভারতের বলিউড এবং ক্রিকেট জগতের একাধিক তারকা। শচীন তেন্ডুলকর, গৌতম গম্ভীর, অনিল কুম্বলে, রবি শাস্ত্রী, বিরাট কোহলি, প্রজ্ঞান ওঝা থেকে লতা মঙ্গেশকর, করণ জোহর, অক্ষয় কুমার, অজয় দেবগণ- কে নেই এই তালিকায়।

মাস্টার ব্লাস্টার গতকালই টুইট করে লেখেন, “ভারতের সাবভৌমত্বের সঙ্গে আপস করা যাবে না। ভারতীয়রা ভারতকে চেনে। আমরাই এক হয়ে সমধান করব। বিদেশী শক্তি দর্শক হতে পারে কিন্তু আমাদের সমস্যার অংশ হতে পারে না। এসো দেশ হিসেবে আমরা ঐক্যবদ্ধ থাকি। ইন্ডিয়া টুগেদার!” বিজেপি সাংসদ গৌতম গম্ভীরও সাফ জানিয়ে দেন, “বহিরাগত শক্তি ভারতকে খন্ডিত করার অপচেষ্টা চালাচ্ছে। কিন্তু এই ভারত নতুন ভারত, নিজের অখন্ডতা বজায় রেখে বহিরাগত শক্তিকে পরাস্ত করবে সে।”

তারপরেই বিরাট কোহলি বলেছিলেন, “মতবিরোধের এই সময়ে এসো আমরা একটা ধরে রাখি। কৃষকরা দেশের অবিচ্ছেদ্য অংশ। আমি নিশ্চিত শীঘ্রই কোনো সমাধানসূত্র বেরোবে যাতে শান্তি বজায় থাকে। এবং আমরা একত্রে এগোতে পারি।”

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Pm modi lauda kevin pietersens affection towards india