বড় খবর

চেলসির ওপর রোডরোলার চালিয়ে প্রিমিয়র লিগের সর্বকালের ইতিহাসে আগুয়েরো

ম্যাঞ্চেস্টার সিটির ঘরের মাঠ সিটি অফ ম্যাঞ্চেস্টার স্টেডিয়ামে (এতিহাদ স্টেডিয়াম) আগুন জ্বালিয়েছেন সের্জিও আগুয়োরো। রবিবার আর্জেন্তাইন স্ট্রাইকার একাই শেষ করে দিয়েছেন চেলসিকে।

Sergio Aguero scripts two massive records
চেলসির ওপর রোডরোলার চালিয়ে প্রিমিয়র লিগের সর্বকালের ইতিহাসে আগুয়েরো (ছবি টুইটার/আগুয়েরো)

ম্যাঞ্চেস্টার সিটির ঘরের মাঠ সিটি অফ ম্যাঞ্চেস্টার স্টেডিয়ামে (এতিহাদ স্টেডিয়াম) আগুন জ্বালিয়েছেন সের্জিও আগুয়োরো। রবিবার আর্জেন্তাইন স্ট্রাইকার একাই শেষ করে দিয়েছেন চেলসিকে। আগুয়েরোর হ্যাটট্রিকে সিটি চেলসির ওপর রোডরোলার চালিয়েছে। ৬-০ গোলে জিতে লিগ টেবিলে শীর্ষে উঠে এসেছে তারা। আর এদিন হ্যাটট্রিক হিরো আগুয়েরো করেছেন জোড়া রেকর্ড। প্রিমিয়র লিগের সর্বকালের ইতিহাসে নিজের নাম লিখিয়েছেন আর্জেন্তাইন স্ট্রাইকার।

এদিন রহিম স্টারলিংয়ের গোলে ম্যাচের চার মিনিটেই এগিয়ে যায় সিটি। এরপর ১৩ ও ১৯ মিনিটে জোড়া গোল করে দলকে ৩-০ এগিয়ে দেন দুরন্ত ফর্মে থাকা আগুয়েরো। এরপর ২৫ মিনিটে ইকায় গুন্দোগানের গোলে সিটি চার গোলে এগিয়ে মাঠ ছাড়ে বিরতিতে। দ্বিতীয়ার্ধের আট মিনিটের মধ্যে আগুয়েরো পেনাল্টিতে গোল করে নিজের হ্যাটট্রিকটি করে ফেলেন। চেলসির কফিনে ম্যাচের ৮০ মিনিটে শেষ পেরেকটি পুঁতে দেন সেই স্টারলিং।

আরও পড়ুনট্রফি জিতেই মরসুম শুরু সিটির

সিটির জার্সিতে এই নিয়ে ১৫ নম্বর হ্যাটট্রিকটা করে ফেললেন আগুয়েরো। প্রিমিয়র লিগে এটি তাঁর ১১ নম্বর। লিগের সর্বকালের সর্বোচ্চ হ্যাটট্রিকের রেকর্ড রয়েছে অ্যালান শিয়ারারের। প্রাক্তন ইংল্যান্ডের ফুটবলারকেই ছুঁয়ে ফেলন আগুয়েরো। আরও একটি নজির গড়েছেন আগুয়েরো। ২০১০ সালে দিদিয়ের দ্রোগবার পর প্রথম ফুটবলার হিসেবে এই টুর্নামেন্টে ব্যাক-টু-ব্যাক ম্যাচে আগুয়েরো হ্যাটট্রিক করলেন। এদিন আগুয়েরো সিটির জার্সিতে ২২৯টি ম্যাচে ১৫৯টি গোল করেছেন। এরিক ব্রুককে টপকে প্রথমে চলে এলেন তিনি। ম্যাচের পর টুইট করেছেন আগুয়েরো। জানিয়েছেন এই হ্যাটট্রিক ও সর্বকালের রেকর্ডের জন্য তিনি খুশি হয়েছেন। এই ক্লাবের জার্সিতে খেলাটা অত্যন্ত সম্মানের বলেও মন্তব্য আগুয়েরোর।

এই মুহূর্তে প্রিমিয়র লিগে এক নম্বরে সিটি। ২৭ ম্যাচে ৬৫ পয়েন্ট তাদের ঝুলিতে। এক ম্যাচ কম খেলে সমসংখ্যক পয়েন্ট লিভারপুলের। কিন্তু গোল পার্থক্যে পিছিয়ে দু’নম্বরে তারা। তিনে টটেনহ্যাম (২৬ ম্যাচে ৬০)। চারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (২৬ ম্যাচে ৫১ পয়েন্ট)। পাঁচে আর্সেনাল ও ছয়ে চেলসি। দু’জনেরই ২৬ ম্যাচে ৫০ পয়েন্ট।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ergio aguero scripts two massive records with impressive hat trick in 6 0 win over chelsea74002

Next Story
‘আপনি ধোনি নন’, টুইটারে সমালোচনায় বিদ্ধ কার্তিকDinesh Karthik trolled for not taking short run
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com