ট্রফি জিতেই মরসুম শুরু সিটির

চেলসিকে হারিয়ে কমিউনিটি শিল্ড জিতল ম্যাঞ্চেস্টার সিটি। রবিবার ওয়েম্বলেতে জ্বলে উঠলেন সের্জিও আগুয়েরো। তাঁর জোড়া গলেই চেলসিকে ২-০ হারাল সিটি।

By: London  Updated: August 6, 2018, 02:48:04 PM

চেলসিকে হারিয়ে কমিউনিটি শিল্ড জিতল ম্যাঞ্চেস্টার সিটি। রবিবার ওয়েম্বলেতে জ্বলে উঠলেন সের্জিও আগুয়েরো। তাঁর জোড়া গলেই চেলসিকে ২-০ হারাল সিটি। এদিন সিটির জার্সিতে গোলের ডাবল সেঞ্চুরি করা হয়ে গেল আর্জেন্তাইন ফরোয়ার্ডের।

ইংলিশ ফুটবলে কমিউনিটি শিল্ড দিয়েই মরসুমের শুভারম্ভ হয়। প্রথা মেনে প্রিমিয়র লিগ চ্যাম্পিয়ন ও এফ কাপ জয়ী দল একে অপরের মুখোমুখি হয়। এই নিয়ে পাঁচবার কমিউনিটি শিল্ড জিতল সিটি। ১৯৩৭, ১৯৬৮, ১৯৭২ ও ২০১২-র পর ২০১৮-তে এই জয় পেল সিটি।

আরও পড়ুন: প্রিমিয়র লিগ চ্যাম্পিয়ন ম্যাঞ্চেস্টার সিটি

এদিন গুয়ার্দিওলা ও মরিসিও সারি প্রথম একাদশের অধিকাংশ ফুটবলারকেই বিশ্রাম দিয়েছিলেন। বিশ্বকাপে তিন নম্বরে শেষ করা বেলজিয়ামের কেভিন ডি ব্রুইন, ইডেন হ্যাজার এন’গোলো কান্তে খেলেননি।

এদিন ইংল্যান্ডের দুই তরুণ ফুটবলার দুর্দান্ত ফুটবল উপহার দিলেন। সিটি-র ফিল ফোডেন ও চেলসির ক্যালাম হাডসন-ওডোই।দু’জনের বয়স যথাক্রমে ১৭ ও ১৮। আগুয়েরো ও বার্নাডো সিলভার সঙ্গে দুরন্ত বোঝাপড়ার নিদর্শন রাখলেন ফোডেন। অন্যদিকে আলভারো মোরাতার পাশে নিজের ছাপ রাখলেন ওডোই। এই দু’জনেই অনূর্ধ্ব-১৭ ফুটবল বিশ্বকাপে ভারতের মাটিতে দুর্দান্ত ফুটবল খেলে দেশকে বিশ্বকাপ জিতিয়েছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Manchester city beats chelsea to win the community shield

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং