বড় খবর

তিন মাস পরেও শরীরে যেন করোনার রেশ! ভয়াবহ অভিজ্ঞতা KKR-এ খেলে যাওয়া তারকার

গত বছর কেকেআরের জার্সিতে আমিরশাহি আইপিএলে দেখা গিয়েছিল ইংরেজ তারকাকে। দু-টো ম্যাচে ব্যান্টনের অবদান ছিল যথাক্রমে ৮ এবং ১০।

করোনা আক্রান্ত হয়েছিলেন মার্চে। তবে এখনো যেন করোনার রেশ রয়ে গিয়েছে শরীরে। এমনটাই জানালেন কেকেআরে খেলে যাওয়া ইংল্যান্ডের ক্রিকেটার টম ব্যান্টন। মার্চে পাকিস্তান সুপার লিগে খেলতে এসে করোনা আক্রান্ত হন ব্যান্টন। তারপর শরীরে এতটাই থাবা বসিয়েছে মারণ ভাইরাস যে কাউন্টি ক্রিকেটে ছন্দেই নেই তারকা ব্যাটসম্যান।

চলতি মরশুমে কাউন্টি চ্যাম্পিয়নশিপে সমারসেটের জার্সিতে একটাও হাফসেঞ্চুরি করতে পারেননি টম ব্যান্টন। সমারসেটের দ্বিতীয় একাদশের হয়ে খেলেও ৪৪-এর বেশি করতে পারেননি।

আরো পড়ুন: ঘূর্ণি পিচেও কেন বাদ বারবার! KKR ম্যানেজমেন্টকে বেনজির আক্রমণ কুলদীপের

আর ব্যাট হাতে এই ব্যর্থতার জন্যই ব্যান্টন দায়ী করেছেন করোনাকে। ইএসপিএন ক্রিকইনফো-কে দেওয়া সাক্ষাৎকারে টম ব্যান্টন জানিয়ে দিয়েছেন, “আমি হয়ত এখনো কোভিডের রেশ বয়ে নিয়ে চলেছি। এখনো ঘ্রাণ এবং স্বাদের অনুভূতি পুরোপুরি ফিরে আসেনি। এটা কিছুটা অদ্ভুত, কিছুটা চিন্তার ও বটে! এটা হয়ত কোভিডের দীর্ঘমেয়াদি কোনো উপসর্গ। কে বলতে পারে? এটা বাদ দিয়ে এমনিতে সমস্ত কিছু ঠিকঠাক। নিজের সেরা ফর্মেও নেই। তবে কখনো কখনো লাল বলের ক্রিকেট ধৈর্য্যের পরীক্ষা নেয়।”

গত বছর পাকিস্তানের বিরুদ্ধে ব্যাট হাতে তুখোড় ফর্মে ছিলেন টম ব্যান্টন। পরপর তিনটে টি২০-তে ব্যান্টনের ব্যাট থেকে বেরিয়েছিল ৭১, ২০, ৪৬। তবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেভাবে জ্বলে উঠতে পারেননি। গোটা টি২০ সিরিজে করেন মাত্র ১২ রান।

গত বছর কেকেআরের জার্সিতে আমিরশাহি আইপিএলে দেখা গিয়েছিল ইংরেজ তারকাকে। দু-টো ম্যাচে ব্যান্টনের অবদান ছিল যথাক্রমে ৮ এবং ১০। আর বাবলের ক্লান্তির কারণে বিগব্যাশ লিগে এরপর অংশগ্রহণ করেননি তিনি। ব্যান্টন বলে দেন, “গত বছর থেকে অনেক কোয়ারেন্টাইন পর্ব সারতে হচ্ছে। আর এটাই আমাকে একদম সীমানায় নিয়ে গিয়েছে। এমন একটা অবস্থায় ঠেলে দিয়েছে, যেখানে বলতে বাধ্য হচ্ছি, আপাতত কিছুদিন হোটেলের ঘরে ঢুকতে চাইছি না। প্রত্যেক মাসেই হয় ইংল্যান্ডের হয়ে অথবা বিশ্বের অন্যত্র ক্রিকেট লিগে এরকম হয়ে চলেছে। তবে আমাকে আমার কাছে পরিষ্কার হতে হবে, আমি কী চাইছি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ex kkr cricketer tom banton still does not feel all right after infected by covid

Next Story
বাকি আইপিএলে কেকেআরে নেই নেতা মর্গ্যান! ইংল্যান্ড থেকে এল বিশাল আপডেট
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com