scorecardresearch

বড় খবর

ইস্টবেঙ্গলের বিরাট প্রস্তাব প্রত্যাখ্যান কলকাতার সুপারস্টারের! শেষ মুহূর্তে মন বদলালেন শহরের ছেলে

জিতেন্দ্র সিংকে প্রস্তাব দিয়েছিল ইস্টবেঙ্গল। তবে জামশেদপুর এফসিতেই থেকে যাচ্ছেন জিতেন্দ্র সিং।

ইস্টবেঙ্গল প্রাণপনে চেয়েছিল শহরের ছেলেকে। ভালো অঙ্কের আর্থিক প্রস্তাবও দিয়েছিল লাল হলুদ ক্লাব। তবে যুব বিশ্বকাপের তারকা গত মরসুমের ক্লাবকেই বেছে নিলেন শেষমেষ। জিতেন্দ্র সিং ইস্টবেঙ্গলে আসছেন না। জামশেদপুরেই নিজের চুক্তি পুনর্নবীকরণ করছেন তারকা।

শুক্রবারই ঠিক হয়ে গেল ঠিকানা বদলাচ্ছেন না বিশ্বকাপে খেলা কলকাতার ছেলে। রয়ে যাচ্ছেন শিল্প শহরের ফ্র্যাঞ্চাইজিতেই। জামশেদপুরে টানা তিন বছর খেলার পরে জিতেন্দ্র সিংয়ের চুক্তির মেয়াদ শেষ হয়ে গিয়েছিল এই বছরেই।

আরও পড়ুন: সন্তোষের দুর্ধর্ষ কোচ এবার লাল-হলুদের দায়িত্বে! বড় ঘোষণার পথে ইমামির ইস্টবেঙ্গল

সূত্রের খবর, ফ্রি এজেন্ট জিতেন্দ্রকে পেতে ইস্টবেঙ্গলের সঙ্গেই ঝাঁপিয়েছিল কেরালা ব্লাস্টার্স, চেন্নাই সিটি এফসি। জিতেন্দ্র সিং ঘনিষ্ঠ একজন ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে জানালেন, ইস্টবেঙ্গলের চুক্তি লোভনীয় ছিল। আর্থিক প্রস্তাবও বড়সড় ছিল। তবে এজেন্টের মনে হয়েছে জামশেদপুরের অফারই সবথেকে ভালো।

গত তিন বছর ধরে জামশেদপুর এফসির ফুটবলার জিতেন্দ্র। গত মরশুমে লিগ উইনার্স শিল্ড জেতার নজিরও রয়েছে বাঙালি তারকার। এখনও পর্যন্ত ইস্পাত নগরীর ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলে ফেলেছেন ৩৩ ম্যাচ।

আরও পড়ুন: আতলেতিকো মাদ্রিদের নগুয়েরা কি ইস্টবেঙ্গলে! জল্পনা মেটালেন স্প্যানিশ তারকা নিজেই

এদিকে, বিনিয়োগকারী হিসাবে ইমামির নাম ঘোষিত হওয়ার পর ইস্টবেঙ্গল দ্রুত দল গুছিয়ে নিতে চাইছে। বুধবার ইমামির সঙ্গে বৈঠকে বসেছিলেন ক্লাব কর্তারা। সেখানে ক্লাবের কাছে আর্থিক দাবি-দাওয়া জানতে চান ইনভেস্টর সংস্থা। ক্লাবের তরফে এখনও পর্যন্ত যে ফুটবলারদের সও করানো হয়েছে তাঁদের তালিকা তুলে দেওয়া হয়েছে ইনভেস্টরের কাছে। এখনও শেয়ারের বিষয়টি যদিও চূড়ান্ত হয়নি। পরবর্তী বৈঠকে এই বিষয়ে আলোচনা হওয়ার সম্ভবনা রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ex u 19 world cupper jitendra singh chooses jamshedpur fc over east bengal