বড় খবর

ভয়ঙ্কর চোটে হাসপাতালে ভর্তি ডুপ্লেসিস! মাঠেই পড়ে রইলেন দীর্ঘক্ষণ, রইল মর্মান্তিক ভিডিও

Faf Du Plessis injured PSL: পিএসএলে খেলতে গিয়ে ফিল্ডিং করার সময়ে সংঘর্ষে জড়ান ডুপ্লেসিস। সঙ্গেসঙ্গেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাকিস্তান সুপার লিগে খেলতে গিয়ে ভয়ঙ্কর চোটের কবলে পড়লেন দক্ষিণ আফ্রিকান তারকা ফাফ দু-প্লেসিস। আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে কোয়েট্টা গ্লাডিয়েটর্সের হয়ে খেলতে নেমেছিলেন দু-প্লেসিস। প্রতিপক্ষ ছিল পেশোয়ার জালমি। ১৯তম পিএসএলের সেই ম্যাচেই ৭ম ওভারে ঘটল অঘটন।

বাউন্ডারি বাঁচাতে গিয়ে মহম্মদ হাসনাইনের সঙ্গে সরাসরি সংঘর্ষে জড়িয়ে পড়েন তিনি। ডুপ্লেসিসের মাথায় ভয়ঙ্করভাবে আঘাত লাগে হাসনাইনের হাঁটুতে। তারপরেই মাঠে লুটিয়ে পড়েন তিনি। কিছুক্ষণ মাঠেই পড়ে থাকেন তিনি। তারপরেই গ্লাডিয়েটর্সের ফিজিও ছুটে আসেন।

আরো পড়ুন: হৃদরোগে আক্রান্ত ফুটবলার মাঠেই লুটিয়ে পড়লেন, ইউরোর ম্যাচে ভয়ঙ্কর কান্ড

কিছুক্ষণ পরে নিজেই পায়ে হেঁটে ধীর গতিতে ডাগ আউটের দিকে চলে যান। পাকিস্তানের মিডিয়া রিপোর্টে জানানো হয়েছে আরো পরীক্ষা নিরীক্ষার জন্য দু-প্লেসিসকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দু-প্লেসিসের পরিবর্তে কনকাশন পরিবর্ত হিসাবে নামেন সাইম আয়ুব। ১৯ বছরের তারকা বাঁ হাতি পাঁচটি টি২০ ম্যাচ খেলেছেন এর আগে। সবকটি ম্যাচই পিএসএলের শুরুর দিকে।

গত মার্চে বায়ো বাবলে সংক্রমণের কারণে পাকিস্তান সুপার লিগ স্থগিত হয়ে গিয়েছিল। পাকিস্তানেই সেই সময় পিএসএল আয়োজন করা হয়েছিল। টুর্নামেন্টের বাকি অংশ আপাতত চলতি জুন মাসের ৯ তারিখে নতুন করে শুরু হয় আবু ধাবিতে। আর মরসুমের শুরুতেই দু-প্লেসিস কোয়েট্টা গ্লাডিয়েটর্সে যোগ দিয়েছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Faf du plessis injured and hospitalised after suffering nasty blow while fielding for his team in psl

Next Story
গোল করে এরিকসেনের জন্য কান্নায় ভেঙে পড়লেন! হৃদয় গলানো কীর্তি লুকাকুর, ভিডিও দেখুন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com