FIFA WORLD CUP 2018: মেসি-রোনাল্ডোর রক্তে ভেসে যাবে রাশিয়ার মাঠ, হুমকি দিল আইএস

লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ফুটবলগ্রহের শ্রেষ্ঠ দুই নক্ষত্র। বিশ্বকাপে সারা পৃথিবী তাকিয়ে থাকবে তাঁদের দিকে। কিন্তু রাশিয়ায় গেলে তাঁর বেঁচে নাও ফিরতে পারেন! আইসিসের মৃত্যুসমন পেলেন আর্জেন্তাইন রাজপুত্র ও পর্তুগিজ মহাতারকা।

By: Moscow  Updated: May 19, 2018, 12:53:12 PM

লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ফুটবল গ্রহের শ্রেষ্ঠ দুই নক্ষত্র। বিশ্বকাপে সারা পৃথিবী তাকিয়ে থাকবে তাঁদের দিকে। কিন্তু রাশিয়ায় গেলে তাঁরা বেঁচে নাও ফিরতে পারেন! এমনই মৃত্যুসমন পেলেন আর্জেন্তাইন রাজপুত্র ও পর্তুগিজ মহাতারকা, সৌজন্যে মৌলবাদী সংগঠন ইসলামিক স্টেট্ বা আইএস। মেসি-রোনাল্ডোর রক্তে ভেসে যাবে রাশিয়ার মাঠ, এমনটাই হুমকি দিয়েছে আইএস।

FIFA WORLD CUP 2018: ISIS in World Cup threat to behead Ronaldo and Messi ‘your blood will fill the ground' FIFA WORLD CUP 2018: মেসি-রোনাল্ডোর রক্তে ভেসে যাবে রাশিয়ার মাঠ, হুমকি দিল আইসিস

গত বৃহস্পতিবার আইএস মদতপুষ্ট এক রাশিয়ান জঙ্গি গোষ্ঠী সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে দুটি ফটোশপড ছবি পোস্ট করেছে। একটি ছবিতে দেখা যাচ্ছে, মেসি-রোনাল্ডোর গলায় ছুরি ধরে তাঁদের মাঠে শুইয়ে রেখেছেন দুই আইএস জঙ্গি। অপরটিতে দেখা যাচ্ছে, রোনাল্ডো হাঁটু গেড়ে মাটিতে বসে আছেন, তাঁর পিছনে ছুরি নিয়ে দাঁড়িয়ে এক জঙ্গি। তার কিছুটা দূরে মাটিতে লুটিয়ে পড়ে আছেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির প্লুতিন। ছবিতে শুধু মেসি-রোনাল্ডোর প্রাণনাশের কথাই বলা হয়নি। জানানো হয়েছে যে বিশ্বকাপে সব ফুটবলারদেরই এই দশা হতে চলেছে। আক্রমণের নিশানায় প্রত্যেকেই।

আরও পড়ুন, মেসির জন্য গুলি খেলেন এই ফুটবলার, ভিডিওয় দেখুন

এই প্রথম নয়, এর আগেও মেসি-রোনাল্ডোর এরকম ছবি পোস্ট করে সন্ত্রাস ছড়ানোর চেষ্টা হয়েছে। রুশ সাইবার ক্রাইম বিশেষজ্ঞ রিতা কাৎজ জানিয়েছেন যে গত কয়েক বছর যাবৎ রাশিয়াতে জঙ্গি কার্যকলাপ অনেকটাই বেড়েছে। সোশ্যাল মিডিয়াতেও তারা ভীষণভাবে সক্রিয়, এভাবেই নাশকতা ছড়াচ্ছে তারা। কিন্তু রাশিয়া যে কোনও মূল্যে তা নিস্ক্রিয় করতে প্রস্তুত।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Fifa world cup 2018 isis in world cup threat to behead ronaldo and messi your blood will fill the ground

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং