চোখের জলে বিদায় নিক মেসি! আর্জেন্টিনাকে এবার চরম অভিশাপ ব্রাজিলের বিশ্বকাপ তারকার Sports: FIFA World Cup Qatar 2022: Brazilian world Cupper Fred wants to see Messi crying | Indian Express Bangla

চোখের জলে বিদায় নিক মেসি! আর্জেন্টিনাকে এবার চরম অভিশাপ ব্রাজিলের বিশ্বকাপ তারকার

মেসিকে সরাসরি অভিশাপ ব্রাজিলের বিশ্বকাপ তারকার

চোখের জলে বিদায় নিক মেসি! আর্জেন্টিনাকে এবার চরম অভিশাপ ব্রাজিলের বিশ্বকাপ তারকার

ব্রাজিলের জাতীয় দলের একসময় নিয়মিত সদস্য ছিলেন। এখন জাতীয় দলের বৃত্তের বাইরে। সেই ব্রাজিলিয়ান তারকা ফ্রেড বিষ্ফোরকভাবে জানিয়ে দিলেন, মেসি কাঁদছে, এটা তিনি দেখতে চান! কাতারে কাপ জয়ের অন্যতম দুই দাবিদার হিসাবে খেলতে নেমেছে ব্রাজিল, আর্জেন্টিনা। তবে শুক্রবার রাতের পরে সব হিসাব উল্টে গিয়েছে।

গতবারের ফাইনালিস্ট ক্রোয়েশিয়ার কাছে টাইব্রেকার শ্যুট আউটে পরাস্ত হয়ে টুর্নামেন্ট থেকে বিদায় ঘটে গিয়েছে ব্রাজিলের। ফের একবার কাপ জয়ের স্বপ্নভঙ্গ হয়েছে সেলেকাওদের। নেইমার গোল করেও দলকে জেতাতে পারেননি।

আরও পড়ুন: নাচতে নাচতেই বিদায়! টাইব্রেকারের থ্রিলারে ব্রাজিলকে কাঁদিয়ে ঘরে পাঠাল ক্রোয়েশিয়া

কোয়ার্টার থেকে সাম্বা বাহিনীর বিদায় ঘটে যাওয়ার পরে আর্জেন্টিনাও রুদ্ধশ্বাস টাইব্রেকারে কোনওরকমে হারিয়েছে শক্তিশালী নেদারল্যান্ডসকে। ২-২ গোলে খেলা অমীমাংসিত থাকার পরে টাইব্রেকারে শেষ হাসি হাসেন মেসিরা। ভ্যান জিক, মেমফিস ডিপেদের ছুটি করে দিয়েছেন মেসিরা।

প্ৰথম ম্যাচে ব্রাজিল জিতলেই বিশ্বকাপে স্বপ্নের সেমিফাইনাল লাইন-আপে মুখোমুখি হওয়ার সম্ভবনা ছিল দুই লাতিন আমেরিকান জায়ান্টদের। তবে তা হয়নি।

আরও পড়ুন: বিশ্বকাপের অমর ম্যাচে টাইব্রেকার ক্ল্যাসিক! মেসির স্বপ্ন বাঁচিয়ে কমলা ঝড় থামালেন মার্টিনেজ

এমন অবস্থায় চ্যাম্পিয়ন হওয়ার জন্য আর্জেন্টিনাকে বাকি দুই ম্যাচে টানা জিততে হবে। সেমিফাইনালে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে আলবিসিলেস্তেরা। আর আর্জেন্টিনা যাতে কাপ না জিততে পারে। মেসি যাতে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন, এমন ভয়ানক ইচ্ছাপ্রকাশ করলেন ব্রাজিলের ফ্রেড।

ইএসপিএন-কে ফ্রেড বলে দিয়েছেন, “আমি ব্রাজিল-আর্জেন্টিনা সেমিফাইনাল দেখতে চাই। প্রচন্ড টানটান, রোমহর্ষক ম্যাচ চাই। নেইমারের ঝলক দেখতে চাই। মেসি কাঁদছে, সেটাই দেখতে চাই।”

আরও পড়ুন: ব্রাজিলেই নেইমার-রোনাল্ডোরা জনপ্রিয় নন! ক্রোয়েশিয়া ম্যাচের আগেই এবার বোমা কাকার

২০১৪-র বিশ্বকাপে ব্রাজিলের বিশ্বকাপ স্কোয়াডের অন্যতম তারকা ছিলেন ফ্রেড। সেই সময়ের গ্রুপ বিন্যাস অনুযায়ী, ব্রাজিল-আর্জেন্টিনা ফাইনাল হতে পারত। তবে তার আগে কোয়ার্টার ফাইনালে জার্মানির কাছে ১-৭ গোলে হেরে লজ্জার বিদায় নিতে হয় ব্রাজিলকে। ফ্রেড বিশ্বকাপের পর সমালোচনায় রক্তাক্ত হয়েছিলেন। ছয় ম্যাচে প্ৰথম একাদশে খেললেও গোল করেছিলেন মাত্র একটি।

সেবার আর্জেন্টিনাকে হারানোর স্বপ্নপূরণ হয়নি। এবারেও হল না মেসিদের। ফ্রেড এবার কী বলবেন!

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Fifa world cup qatar 2022 brazilian world cupper fred wants to see messi crying

Next Story
বিশ্বকাপের অমর ম্যাচে টাইব্রেকার ক্ল্যাসিক! মেসির স্বপ্ন বাঁচিয়ে কমলা ঝড় থামালেন মার্টিনেজ