বড় খবর

মারাত্মক জখম ম্যাথিউ হেডেন, ফিরে এলেন মৃত্যুর মুখ থেকে

মারাত্মক জখম হলেন ম্যাথিউ হেডেন। অস্ট্রেলিয়ার প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান ফিরে এলেন সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে। গত উইকেন্ডে সার্ফিং করতে গিয়ে ভাঙলেন ঘাড়ের হাড়। মুখেও একাধিক চোট পেয়েছেন এই অজি কিংবদন্তি ক্রিকেটার।

Mathew Hayden
মারাত্মক জখম হলেন ম্যাথিউ হেডেন, ফিরে এলেন মৃত্যুর মুখ থেকে (ছবি- ইনস্টাগ্রাম)
মারাত্মক জখম হলেন ম্যাথিউ হেডেন। অস্ট্রেলিয়ার প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান ফিরে এলেন সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে। গত উইকেন্ডে সার্ফিং করতে গিয়ে ভাঙলেন ঘাড়ের হাড়। মুখেও একাধিক চোট পেয়েছেন এই অজি কিংবদন্তি ক্রিকেটার।

৪৬ বছরের হেডেন তাঁর ছেলে থমাস জোসেফের সঙ্গে ব্রিসবেনের দক্ষিণ প্রান্তে সার্ফিং করছিলেন। শনিবার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে হেডেন লিখেছিলেন, “স্ট্রাডি ব্যাক ব্যাংকে দ্বিতীয় স্থানে শেষ করলাম। কয়েক দিনের জন্য খেলা শেষ” রবিবার যে ছবি তিনি দিয়েছেন সেখানে দেখা যাচ্ছে একটি নেক ব্রেস পরে রয়েছেন তিনি। কপালে রয়েছে একাধিক ক্ষতের চিহ্ণ। হেডেন লিখেছেন, “সি সিক্স ভেঙেছে, সি ফাইফে চিড় ধরেছে। কিন্তু ঘটনাচক্রে সি ফোর লিগামেন্ট অক্ষত আছে। সত্য়ি বলতে গুলির মুখ থেকে নিজেকে বাঁচিয়ে নিয়েছি। আমি স্ট্রাডির (স্ট্রাডব্রোক দ্বীপ) সব বন্ধুদের একটা বড় ধন্যবাদ জানাতে চাই। এখন সুস্থ হওয়ার পথে। ”

আরও পড়ুন: জাস্টিন ল্যাঙ্গারকে কোচ নিযুক্ত করল অস্ট্রেলিয়া

 

View this post on Instagram

 

Took on Straddie back bank yesterday with @josh_hayden28 and lost!!! Game over for a few days????????‍♂️☹️

A post shared by Matthew Hayden (@haydos359) on

২০০৩ সালের অক্টোবর মাসে ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্যাটে বিশ্ব রেকর্ড করেছিলেন ম্যাথিউ হেডেনে। এক ইনিংসে সর্বোচ্চ রানের মালিক হয়েছিলেন তিনি। ৩৮০ করেছিলেন তিনি। কিন্তু তার ছ’মাস পরেই ক্যারিবিয়ান রাজপুত্র ব্রায়ান লারার হাতে হেডেনের রেকর্ড ভেঙে যায়। লারা ৪০০ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন। অস্ট্রেলিয়ার বর্তমান কোচ জাস্টিন ল্যাঙ্গারের সঙ্গে ওপেন করতেন। দু’জনের পার্টনারশিপে ৫৬৫৫ রান এসেছিল। ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি গর্ডন গ্রিনিজ ও ডেসমন্ড হেইনসের ওপেনিং জুটিতে ৬৪৮২ রান রয়েছে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Former australian batsman matthew hayden fractures neck in surfing accident

Next Story
ফের ইংল্যান্ডে ভোগান্তি পোহাক কোহলি, ভারতীয় ক্যাপ্টেনের জন্য এমনটা কে চাইছেন?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com