বড় খবর

বিশ্বকাপ ফাইনালে খেলেছিলেন ভারতের বিরুদ্ধে! এখন বাস চালিয়ে পেট চালান

সুরজ রণদিভ ২০০৯ থেকে ২০১৬ সাল পর্যন্ত জাতীয় দলের হয়ে খেলেছেন। ১২টি টেস্ট, ৩১টি ওডিআই এবং ৭টি টি২০ ম্যাচে অংশ নিয়েছেন তারকা এই ক্রিকেটার।

শ্রীলঙ্কা দলের একসময়ের তারকা ছিলেন। বিশ্বকাপের ফাইনালেও খেলেছেন ভারতের বিরুদ্ধে। সেই সুরজ রণদিভ বতর্মানে মেলবোর্নে বাস চালক হিসাবে দিন গুজরান করছেন। শ্রীলঙ্কার জাতীয় দলের জার্সিতে ৫১টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। মুথাইয়া মুরলিধরণের পরে দ্রুত জায়গা করে নিয়েছিলেন শ্রীলঙ্কা দলেও।

তবে শেষটা আর স্বপ্নের মত হয়নি। জানা গিয়েছে, শুধু একা সুরজ রণদিভই নন, বাস চালক হিসাবেই তার সঙ্গে কাজ করছেন স্বদেশীয় চিন্তাকা নমস্তে এবং জিম্বাবুয়ের ওয়াডিংটন ওয়ায়েঙ্গা। নিজেদের দেশ থেকে এসে তিন আন্তর্জাতিক তারকা মেলবোর্নের স্থানীয় এক ক্লাবের হয়ে খেলার পাশাপাশি ফরাসি এক ট্রান্সপোর্ট সংস্থা ট্রান্সডেভের হয়ে কাজ করছেন।

আরো পড়ুন: ফিটনেস টেস্টে ব্যর্থ KKR-এর তারকা ভারতীয়! বাদ পড়তে পারেন ইংল্যান্ডের বিরুদ্ধেই

সুরজ রণদিভ ২০০৯ থেকে ২০১৬ সাল পর্যন্ত জাতীয় দলের হয়ে খেলেছেন। ১২টি টেস্ট, ৩১টি ওডিআই এবং ৭টি টি২০ ম্যাচে অংশ নিয়ে রণদিভ যথাক্রমে ৪৩, ৬ এবং ৭টি উইকেট নিয়েছেন।

রণদিভ বর্তমানে জেলা স্তরের ক্রিকেটে অংশ নেন। খেলেন ভিক্টরিয়া প্রিমিয়ার ক্রিকেটের অধীনস্থ ডানডিওনাং ক্রিকেট ক্লাবের হয়ে। এই ক্লাবই অস্ট্রেলিয়ার রাজ্য ক্রিকেটেও অংশ নেয়। এই ক্লাবের হয়ে খেলেই উত্থান পিটার সিডল, জেমস প্যাটিনসন, সারা এলিয়টদের মত তারকারা।

অস্ট্রেলিয়ার চ্যানেল ৯ নিউজের সঙ্গে সাক্ষাৎকারে রণদিভ আরো জানিয়েছেন, কিছুদিন আগেই সমাপ্ত হওয়া বর্ডার-গাভাসকার ট্রফিতে অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে প্রস্তুতিতে সাহায্যের আবেদন করা হয়েছিল ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে। “আমাকে বলা হয়েছিল নেটে বোলিং করতে। এই সুযোগ আমি হারাতে চাইনি।” বলেছেন রণদিভ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Former sri lanka cricketer suraj randiv now a bus driver in melbourne

Next Story
রোদের মায়াRukhsana Kajol short story
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com