বড় খবর

হরভজনকে পাল্টা দিলেন প্রাক্তন এই ক্যারিবিয়ান পেসার

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের প্রথম টেস্ট চলাকালীন বিতর্কিত একটা টুইট করে বসেছিলেন হরভজন সিং। ওয়েস্ট ইন্ডিজ দলের দুর্দশা দেখে তাঁদের যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন হরভজন সিং। ভাজ্জিকে এবার পাল্টা দিলেন ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন পেসার।

Tino Best and Harbhajan Singh
হরভজনকে পাল্টা দিলেন প্রাক্তন এই ক্যারিবিয়ান পেসার

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের প্রথম টেস্ট চলাকালীন বিতর্কিত একটা টুইট করে বসেছিলেন হরভজন সিং। ওয়েস্ট ইন্ডিজ দলের দুর্দশা দেখে তাঁদের যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন হরভজন সিং। পরে পরিস্থিতি বেগতিক দেখে উইন্ডিজদের নিয়ে আরও একটি টুইট করেছিলেন দেশের সিনিয়র স্পিনার।ভাজ্জিকে এবার পাল্টা দিলেন ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন পেসার টিনো বেস্ট।

ভাজ্জি গত শুক্রবার লিখেছিলেন, “ওয়েস্ট ইন্ডিজ দলকে সম্মান করেই বলছি। আমার একটা প্রশ্ন আছে। এই টিমটা কি প্লেট গ্রুপ থেকে রঞ্জির কোয়ার্টারে কোয়ালিফাই করতে পারত? এলিট থেকে তো পারতই না।” ভাজ্জির এই বক্তব্যের পরেই টুইটারে একের পর এক আক্রমণ এসেছিল। কেউ লিখেছিলেন যে, সদ্যসমাপ্ত ইংল্যান্ড সফরে ভারতের পারফরম্যান্স দেখেও এরকম মন্তব্য আসতে পারত। কেউ বা বলেছিলেন, যে, হরভজনের মতো ক্রিকেটারের থেকে বিপক্ষকে সম্মান দেখানটা প্রত্যাশিত। ভাজ্জিকে পাল্টা দিলেন ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন পেসার টিনো বেস্ট। তিনি লিখলেন, “ভায়া এরকম টুইট তো ইংল্যান্ডের বিপক্ষে তোমাকে করতে দেখিনি। আশা করি আমাদের তরুণ ক্রিকেটাররা শিখবে।”

আরও পড়ুন: হরভজনের টুইটে বিতর্কের ঝড়, ওয়েস্ট ইন্ডিজ দলকে নিয়ে কী লিখলেন তিনি!

হরভজন গত শনিবারও বাধ্য হয়ে একটি টুইট করেছিলেন। তিনি লিখেছিলেন, “ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের এরকম পরিস্থিতি দেখে খারাপ লাগছে। একটা সময় ছিল যখন এই টিমের বিরুদ্ধে খেলতে অন্যরা ভয় পেত। আশা করি তারা কিছু ভাল ক্রিকেটারের সৌজন্যে ভবিষ্য়তে আন্তর্জাতিক ক্রিকেটে লড়াই করতে পারবে।”

ঠিক তিন দিনও নয়, দেখতে গেলে আড়াই দিনেই ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টেস্টের ফয়সলা হয়ে গিয়েছিল। ইনিংস ও ২৭২ রানে রাজকোট জিতে নিয়েছিল বিরাট কোহলির নেতৃত্বাধীন বিশ্বের এক নম্বর টেস্ট দল। আগামী শুক্রবার দু’ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচ। হায়দরবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচ। এখন দেখার ক্যারিবিয়ানরা প্রত্যাবর্তন করতে পারেন কি না! টেস্ট শেষ করার পর দু’দলের মধ্যে পাঁচটি ওয়ান-ডে ও তিনটি টি-২০ ম্যাচ হবে।

Web Title: Former windies pacer gives harsh rebuttal to harbhajan singh for tweet on caribbean outfit

Next Story
কোন ৩০ জন ব্যালন ডি’অরের মনোনয়নে!Ronaldo
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com