বড় খবর


হরভজনের টুইটে বিতর্কের ঝড়, ওয়েস্ট ইন্ডিজ দলকে নিয়ে কী লিখলেন তিনি!

ভারতের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজ দলের হতশ্রী চেহারা দেখে ক্যারিবিয়ানদের যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে দিলেন হরভজন সিং। কিন্তু টিম ইন্ডিয়ান সিনিয়র স্পিনার এমন মন্তব্য করলেন যাতে বিতর্কের ঝড় উঠে গেল।

Harbhajan Singh
হরভজনের টুইটে বিতর্কের ঝড়, ওয়েস্ট ইন্ডিজ দলকে নিয়ে কী লিখলেন তিনি!

ভারতের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজ দলের হতশ্রী চেহারা দেখে ক্যারিবিয়ানদের যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে দিলেন হরভজন সিং। কিন্তু টিম ইন্ডিয়ান সিনিয়র স্পিনার এমন মন্তব্য করলেন যাতে বিতর্কের ঝড় উঠে গেল। ক্যারিবিয়ান দল রঞ্জি কোয়ার্টারে উঠতে পারত না বলে মন্তব্য তাঁর।

ভাজ্জি শুক্রবার লিখেছিলেন, “ওয়েস্ট ইন্ডিজ দলকে সম্মান করেই বলছি। আমার একটা প্রশ্ন আছে। এই টিমটা কি প্লেট গ্রুপ থেকে রঞ্জির কোয়ার্টারে কোয়ালিফাই করতে পারত? এলিট থেকে পারত না।” ভাজ্জির এই বক্তব্যের পরেই টুইটারে একের পর এক আক্রমণ আসতে থাকে। কেউ লিখলেন যে, সদ্যসমাপ্ত ইংল্যান্ড সফরে ভারতের পারফরম্যান্স দেখেও এরকম মন্তব্য আসতে পারত। কেউ বা বললেন, যে, হরভজনের মতো ক্রিকেটারের থেকে বিপক্ষকে সম্মান দেখানটা প্রত্যাশিত।

আরও পড়ুন: কেন টেস্ট টিমে নেই রোহিত শর্মা! প্রশ্ন সৌরভ-হরভজনের

শনিবার হরভজন নিজের ভুল বুঝতে পেরে একেবারে অন্যরকম টুইট করলেন এই ওয়েস্ট ইন্ডিজকে নিয়ে। তিনি লিখলেন, “ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের এরকম পরিস্থিতি দেখে খারাপ লাগছে। একটা সময় ছিল যখন এই টিমের বিরুদ্ধে খেলতে অন্যরা ভয় পেত। আশা করি তারা কিছু ভাল ক্রিকেটারের সৌজন্যে ভবিষ্য়তে আন্তর্জাতিক ক্রিকেটে লড়াই করতে পারবে।”

Web Title: India vs west indies harbhajan singhs tweet on the windies draws ire from fans

Next Story
মমতাকে বন্ধু বললেন মেসি, বার্সেলোনা থেকে পাঠালেন বিশেষ উপহারMessi and Mamata
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com