ফের পিচের সামনে ফ্য়ান, লক্ষ্য় রোহিত শর্মা, মাঠের নিরাপত্তা নিয়ে ফুঁসছেন গাভাস্কর

মাঠের নিরাপত্তা বেষ্টনীকে বুড়ো আঙুল দেখিয়ে ফ্য়ানের পিচে চলে আসা। এই ঘটনা আজ আর ভারতে নতুন নয়। দেখতে গেলে নিত্য়নৈমিত্তিক হয়ে দাঁড়িয়েছে। চলতি ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজে এই নিয়ে বারবার এই ঘটনা ঘটছে।

By: Pune  Updated: October 12, 2019, 02:51:55 PM

India vs South Africa 2nd Test Day 3: মাঠের নিরাপত্তা বেষ্টনীকে বুড়ো আঙুল দেখিয়ে ফ্য়ানের পিচে চলে আসা। এই ঘটনা আজ আর ভারতে নতুন নয়। দেখতে গেলে নিত্য়নৈমিত্তিক হয়ে দাঁড়িয়েছে। চলতি ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজে এই নিয়ে বারবার এই ঘটনা ঘটছে।

মোহালিতে দ্বিতীয় টি-২০ চলাকালীন দু’বার মাঠের মধ্য়ে ঢুকে পড়েছিল ফ্য়ান। আর সেই একই ঘটনা ঘটনার পুনরাবৃত্তি ঘটল টেস্টেও। বিশাখাপত্তনমের পর এবার পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে।

আরও পড়ুন: একক টেস্টে যমজ সেঞ্চুরি রোহিতের, ৪১ বছর পর প্রথম ভারতীয় ওপেনার হিসাবে নজির

শনিবার পুনেতে ভারত-দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের খেলা চলছে। ঠিক লাঞ্চ ব্রেকের পরেই একজন ফ্য়ান পিচের মধ্য়ে ঢুকে টিম ইন্ডিয়ার ওপেনার রোহিত শর্মার মায়ে চুম্বন করতে চান। তিনি রোহিতের কাছে চলেও আসেন। যদিও শেষ পর্যন্ত নিরাপত্তারক্ষীরা তাঁকে মাঠের বাইরে নিয়ে যান।

আরও পড়ুন: ‘ফর্ম ইজ টেম্পোরারি, ক্লাস ইজ পার্মানেন্ট’, প্রমাণ করে দিলেন রোহিত শর্মা

এই ঘটনায় রীতিমতো হতবাক প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাস্কর। কমেন্ট্রি বক্সে বসেই কিংবদন্তি ব্য়াটসম্য়ান তীব্র সমালোচনা করলেন মাঠের নিরাপত্তা ব্য়বস্থার। তিনি নিরাপত্তা কর্মীদেরই দুষলেন। গাভাস্কর বললেন,” নিরাপত্তা রক্ষীরা ভিড়ের দিকে চোখ রাখে না বলেই আমাদের দেশে এই সমস্য়া বারবার হচ্ছে। তারা ফ্রি-তে খেলা দেখার জন্য় মাঠে আসে না। এ ধরনের ঘটনা তাদেরকেই থামাতে হবে।  আমি বলব নিরাপত্তার দায়িত্বে যারা রয়েছে তাদেরকে ক্য়ামেরার নজরাধীন রাখা উচিত। তাহলেই বোঝা যাবে যে, তারা খেলা দেখছে না দর্শকদের দেখছে। এটা অত্য়ন্ত ভয়ঙ্কর ব্য়াপার। যে কেউ প্লেয়ারের ক্ষতি করে দিতে পারে। এটা মাথায় রাখতে হবে যে, পিচে আসাটা এত সহজ নয়। প্রচুর ব্য়ারিকেড টপকেই আসতে হয়। তাও এই ঘটনা ঘটছে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Gavaskar fumes after fan invades pitch to meet rohit sharma149519

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement