scorecardresearch

বড় খবর

১ ওভারেই ২৮ রান! দর্শকাসন ভেঙে চুরমার করলেন ম্যাক্সওয়েল, দেখুন বিধ্বংসী ভিডিও

আইপিএলের নিলামে বিশাল দাম পেয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল। ১৪.২৫ কোটিতে ফ্লপ ম্যাক্সওয়েলকে কেনার পরে সমালোচনা শুরু হয়েছিল। তবে এদিন নিজের ফর্মে ফেরার বার্তা দিলেন অজি তারকা।

আইপিএল শুরুর আগেই নিজের ফর্ম চিনিয়ে রাখলেন গ্লেন ম্যাক্সওয়েল। নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি২০-তে বিধ্বংসী ফর্ম দেখিয়ে দিলেন। মাত্র ৩১ বলে ৭০ রানের দুরন্ত ইনিংস বেরোল ম্যাক্সওয়েলের ব্যাট থেকে।

আইপিএলে একদমই ফর্মে ছিলেন না। তারপরেই জাতীয় দলের হয়ে ভারতের বিপক্ষে জ্বলে উঠেছিলেন। চলতি কিউয়ি সিরিজেও সেভাবে নজর কাড়তে পারেননি প্রথম দুই টি২০-তে। তবে তৃতীয় ম্যাচেই বিস্ফোরণ। অস্ট্রেলীয় ইনিংসের ১৭তম ওভারে জিমি নিশামের এক ওভার থেকে চারটে বাউন্ডারি এবং জোড়া ওভার বাউন্ডারি সমেত তুললেন ২৮ রান। হাফসেঞ্চুরি পূর্ণ করলেন মাত্র ২৫ বলে। আইপিএলের আগে যা দেখে উচ্ছ্বসিত আরসিবি শিবির।

আরো পড়ুন: বিশ্বকাপ ফাইনালে খেলেছিলেন ভারতের বিরুদ্ধে! এখন বাস চালিয়ে পেট চালান

এমন ভাবেই ব্যাট হাতে জ্বলে উঠলেন যে ওয়েলিংটন স্টেডিয়ামের একটি দর্শকাসনও ভেঙে গেল। তারপরেই ওয়েলিংটন স্টেডিয়ামের সিইও শ্যেন হারমন জানিয়ে দিয়েছেন, ভেঙে যাওয়া চেয়ার নিলামে বিক্রি করা হবে। টুইটারে এই খবর ঘোষণা করে গ্লেন ম্যাক্সওয়েলকে সেই চেয়ারে সই করে দেওয়ারও আর্জি জানান তিনি। নিলাম থেকে সংগৃহীত অর্থ নিরাশ্রয় মহিলাদের তহবিলে দান করা হবে।

কিছুদিন আগেই ম্যাক্সওয়েলের ওপর নিলামে কার্যত জুয়া খেলেছে আরসিবি। ১৪.২৫ কোটি টাকায় কোহলির দল কিনেছে ম্যাড ম্যাক্সকে। তা নিয়ে বিস্তর আলোচনা চলছিলই। তবে এদিনের ম্যাক্সওয়েল নিজের ফর্ম দেখিয়ে যেন কোহলিদের আশ্বস্ত করতে চাইলেন।

ম্যাক্সওয়েলের দাপটেই ভর করে অস্ট্রেলিয়া ২০৮ তোলে। তারপরে নিউজিল্যান্ড বিশাল এই রান তাড়া করতে পারেনি। এদিনের জয়ে অস্ট্রেলিয়া সিরিজে ১-২ ব্যবধান কমিয়ে আনল। অকল্যান্ডে কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে ভেন্যু পরিবর্তন করা হয়েছে। সেই কারণে বাকি দুই টি২০ ওয়েলিংটনেই খেলা হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Glenn maxwell returns to form with blistering knock against new zealand and breaks empty seat