ম্যাক্সওয়েল দেখালেন স্পোর্টসম্যানশিপ, বাহবা দিলেন নেটিজেনরা

কোটলায় ভারতের হারের রাতেও ফ্যানেদের মন জয় করে নিয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল। ম্যাচের পর তাঁর স্পোর্টসম্যানশিপ নিয়ে চর্চা হচ্ছে সোশাল মিডিয়ায়

By: New Delhi  Updated: Mar 14, 2019, 12:52:43 PM

বুধবার ফিরোজ শাহ কোটলায় লড়েও শেষরক্ষা হয়নি ভারতের। অস্ট্রেলিয়ার কাছে সিরিজের শেষ ম্যাচে ৩৫ রানে হারতে হয়েছে বিরাট কোহলিদের। একইসঙ্গে সিরিজও খুইয়েছে টিম ইন্ডিয়া। টি-২০-র পর ওয়ান-ডে সিরিজও জিতে নিয়েছে অজিরা। কোটলায় ভারতের হারের রাতেও ফ্যানেদের মন জয় করে নিয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল। ম্যাচের পর তাঁর স্পোর্টসম্যানশিপ নিয়ে চর্চা হচ্ছে সোশাল মিডিয়ায়।

২৭৩ রান তাড়া করতে নেমে ভারত পাঁচ উইকেট হারিয়ে ফেলে ১৩২ রানে। ছ’নম্বরে ব্যাট করতে আসেন কেদার যাদব। ভুবনেশ্বর কুমারের সঙ্গে যুগলবন্দিতে ৯১ রানও তোলেন তাঁরা। এক সময় মনে হচ্ছিল কেদার-ভুবির ব্যাটেই ভারত সিরিজ ছিনিয়ে নিয়ে আসতে পারবে। কিন্তু সেটা আর হয়নি।

আরও পড়ুন: ঘরের মাঠে পর্যুদস্ত ভারত, ব্যাক-টু-ব্যাক সিরিজ খোয়াল কোহলি অ্যান্ড কোং

ম্যাচের ৪০ নম্বর ওভারে বল করতে এসেছিলেন ম্যাক্সওয়েল। ব্যাট করছিলেন ভুবনেশ্বর। ম্যাক্সওয়েলের বল তিনি একটা সোজা হিট করেন। ম্যাক্সওয়েলের দিকেই বল চলে আসে। ম্যাক্সওয়েল তখন ঝাঁপিয়ে রান আটকানোর চেষ্টা করতে গিয়ে কেদার যাদবের গায়ের ওপর পড়ে যান তিনি। কেদারও ভারসাম্য বজায় রাখতে না-পেরে মাটিতে পড়ে যান। ম্যাক্সওয়েল সঙ্গে সঙ্গে উঠে দাঁড়িয়ে হাত বাড়িয়ে দেন কেদারকে তুলে ধরার জন্য। এখানেই শেষ নয়, এরপর ম্যাক্সওয়েল তাঁকে জড়িয়েও ধরেন।

কোটলায় টস  টস জিতে প্রথমে ব্যাট করে ২৭২ রান তোলে অজিরা। সৌজন্যে উসমান খোয়াজার দুরন্ত সেঞ্চুরি। রান তাড়া করতে নেমে ভারত ২৩৭ রানে অলআউট হয়ে যায়। বিশ্বকাপের আগে শেষবার নীল জার্সিতে নেমেছিল কোহলি ব্রিগেড। এরপর আইপিএল খেলে শাস্ত্রীর শিষ্যরা ধরবে ইংল্যান্ডের বিমান। ভারত চেয়েছিল সিরিজ জিতেই মধুরেণ সমাপয়েৎ করতে। কিন্তু সে স্বপ্ন অধরাই থেকে গেল। বিশ্বকাপের আগে ভারতের থিঙ্কট্যাঙ্ককে আবার নতুন করে ভাবতে হবে।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title:

Advertisement