‘মানসিক স্বাস্থ্যজনিত’ সমস্য়া, আচমকাই ক্রিকেট থেকে বিরতি ম্য়াক্সওয়েলের

অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্য়াক্সওয়েল চলতি শ্রীলঙ্কা সিরিজ থেকে নিজের নাম প্রত্য়াহার করে নিলেন। 'মানসিক স্বাস্থ্যজনিত' সমস্য়ায় অর্নিদিষ্টকালীন সময়ের জন্য় ক্রিকেট থেকে বিরতি নিলেন তিনি।

By: Sydney  Updated: October 31, 2019, 01:10:07 PM

অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্য়াক্সওয়েল চলতি শ্রীলঙ্কা সিরিজ থেকে নিজের নাম প্রত্য়াহার করে নিলেন। ‘মানসিক স্বাস্থ্যজনিত’ সমস্য়ায় অর্নিদিষ্টকালীন সময়ের জন্য় ক্রিকেট থেকে বিরতি নিলেন তিনি। ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) এক প্রেসবিবৃতি মারফত এমনটাই জানিয়ে দিল বৃহস্পতিবার দুপুরে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে চলতি তিন ম্য়াচের টি-২০ সিরিজের প্রথম দুটি ম্য়াচে তিনি খেলেছিলেন। কিন্তু সিরিজের শেষ ও তৃতীয় ম্য়াচে খেলবেন না ম্য়াক্সওয়েল। তাঁর পরিবর্তে দলে এসেছে ডার্সি শর্ট। পাকিস্তানের বিরুদ্ধেও ম্য়াক্সওয়েলকে পাচ্ছে না অস্ট্রেলিয়া। তিন ফের কবে ক্রিকেটে ফিরবেন এখনই তা বলা সম্ভব নয়।

আরও পড়ুন- ওয়ার্নারের প্রথম আর্ন্তজাতিক টি-২০ শতরান, ১৩৪ রানে শ্রীলঙ্কা বধ অজিদের

অজি দলের মনোবিদ ডাক্তার মাইকেল লয়েড বলছেন, ”ম্য়াক্সওয়েল মেন্টাল হেলথ ইস্য়ুতে সমস্য়ার মধ্য়ে দিয়ে যাচ্ছে। এর ফলে ও কিছুটা সময় ক্রিকেটের বাইরে কাটাবে। গ্লেন নিজেই সাপোর্ট স্টাফদের সঙ্গে কথা বলে সেই সমস্য়াগুলো বুঝতে পেরেছে।”

অস্ট্রেলিয়া দলের এক্সিকিউটিভ জেনারেল ম্য়ানেজার বেন ওলিভার ওই বিবৃতিতে জানিয়েছেন,  “প্লেয়ার ও স্টাফেদের ভাল থাকাটা আমাদের কাছে সবার ওপরে। গ্লেনের প্রতি আমাদের পূর্ণ সমর্থন রয়েছে। ক্রিকেট ভিক্টোরিয়ার সঙ্গে হাত মিলিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া ওর জন্য় কাজ করবে।”

গত রবিবার শ্রীলঙ্কাকে ১৩৪ রানে হারিয়েই টি-২০ সিরিজের শুভারম্ভ করেছিল অস্ট্রেলিয়া। সেদিন অ্যাডিলেড ওভালে ২৮ বলে ৬২ রানের ঝোড়ো ইনিংস খেলেছিলেন ম্য়াক্সওয়েল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Glenn maxwell takes break from cricket

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
এক্সক্লুসিভ সাক্ষাৎকার
X