scorecardresearch

বড় খবর

রাজনীতিতে ছক্কা মেরে অভিষেক জাদেজার বউয়ের! বিজেপির টিকিটে ভোটে নেমেই বাজিমাত

বিরাট ভোটে গুজরাটে জিতলেন রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাভা

রাজনীতিতে ছক্কা মেরে অভিষেক জাদেজার বউয়ের! বিজেপির টিকিটে ভোটে নেমেই বাজিমাত

রাজনীতির বাইশ গজে দুর্ধর্ষ অভিষেক ঘটল রবীন্দ্র জাদেজা পত্নী রিভাবা জাদেজার। উত্তর জামনগর বিধানসভা কেন্দ্রে তিনি নিকটবর্তী প্রতিদ্বন্দ্বীকে হারালেন ৫৩৫৭০ ভোটে।

১৭ রাউন্ড ভোট গণনার পরে দেখা যায় রিভাবা ভোট পেয়েছেন ৮৮,১১০টি। দ্বিতীয় স্থানে থাকা আপ প্রার্থীর প্রাপ্ত ভোটের সংখ্যা ৩৪৮১৮টি। জয়ের পরে সংবাদসংস্থা-কে জাদেজার স্ত্রী স্বামী রবীন্দ্র জাদেজাকে ধন্যবাদ জানান। বলেন, রবীন্দ্র জাদেজা সবসময় তাঁকে সমর্থন জুগিয়ে গিয়েছেন। “এই জয়ের জন্য আমার স্বামীরও কৃতিত্ব প্রাপ্য। স্বামী হিসেবে উনি সবসময় আমার পাশে দাঁড়িয়েছেন। সবসময় অনুপ্রেরণা জুগিয়ে গিয়েছেন। যেটা আমার কাছে ভীষণ বড় ব্যাপার।”

আরও পড়ুন: দেশের সম্মান জড়িয়ে! সিরিজ হারের পরেই লক্ষ্মণের NCA-র দিকে বিষ্ফোরক আঙুল তুললেন রোহিত

“এমনটা প্ৰথমবার হল। মোদীজি যখন ভোট প্রচারে এসেছিলেন, হালকা ছলে বলেছিলেন, তোমার কিন্তু এরকমভাবে ফিল্ডিং করা চলবে না। জাদেজা যতটা সম্ভব আমাকে সাহায্য করেছেন।”

গুজরাটে করনি সেনার প্রধানের কন্যা রিভাবা। ২০১৯-এ লোকসভা ভোটের প্রাক্কালে বিজেপিতে যোগ দেন তিনি। বিজেপির জামনগর পার্টি অফিসে সেবার রিভাবাকে স্বাগত জানান জামনগর দক্ষিণের বিধায়ক রানচো ফালদু এবং জামনগরের সাংসদ পুনম মাদাম।

আরও পড়ুন: ক্রিপ্টোর থেকেও দ্রুত গতিতে পড়ছে ভারতীয় ক্রিকেট! রোহিতদের ‘চড়াম চড়াম’ বোমা এবার শেওয়াগের

বিজেপিতে যোগ দেওয়ার ঠিক এক বছর আগে রিভাবা শিরোনামে উঠে এসেছিলেন ২০১৮-য় জামনগর শহরে পুলিশ অফিসারের দ্বারা নিগৃহীত হয়ে। অভিযুক্ত পুলিশ কনস্টেবল তখন জানান, বেপরোয়া গাড়ি চালিয়ে থানার বাইরে দাঁড়িয়ে থাকা একটি বাইকে সজোরে ধাক্কা মারেন রিভাবা। ধৃত সেই অফিসার পরে বেল পেয়ে জামিনে ছাড়া পান। স্থানীয় আদালতে অভিযুক্ত পুলিশ অফিসারের আইনজীবী জানান, ভুল কারণে গ্রেফতার করা হয়েছে তাঁকে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Gujarat elections 2022 ravindra jadeja wife rivaba wins from jamnagar north constituency with bjp ticket