বড় খবর

এটিকেএমবির খেলায় অখুশি হাবাস, অনুশীলনে আরো খাটনির বার্তা স্প্যানিশ কোচের

তিলক ময়দানে জামশেদপুর মরসুমের প্রথম জয় পেল। তাও আবার এটিকে-মোহনবাগানের মত শীর্ষে থাকা দলের বিরুদ্ধে।

অবশেষে হাবাসের জয়রথ থামল। এটিকে মোহনবাগান জামশেদপুরের কাছে ১-২ গোলে পরাজিত হল সোমবার রাতে। চলতি টুর্নামেন্টে এটিকেএমবি প্রথমবার গোল হজমও করল জামশেদপুর ম্যাচে। আর জোড়া গোলই এল সেট পিস থেকে।

তারপরেই এটিকে বস হাবাস জানিয়ে দিলেন নিজের গভীর উদ্বেগের কথা। “গত মরশুমে আমরা সেট পিস থেকে মাত্র ১টা গোল হজম করেছিলাম। এবার ২টো গোল আমরা খেলাম তাও আবার একই ম্যাচে। অনুশীলনে এই বিষয়ে নজর দিতে হবে।”

আরো পড়ুন: আইএসএলে ভার চাই, হারের পরেই রাগে ফেটে পড়লেন ফাউলার

তিলক ময়দানে জামশেদপুর মরসুমের প্রথম জয় পেল। তাও আবার এটিকে-মোহনবাগানের মত শীর্ষে থাকা দলের বিরুদ্ধে। জামশেদপুরের হয়ে জোড়া গোল করে যান নেরুজাস ভেলকিস। মোহনবাগান ব্যবধান কমায় রয় কৃষ্ণের একমাত্র গোলে। টানা চার ম্যাচ জিততে ব্যর্থ হলেও এটিকে মোহনবাগানের জার্সিতে চার ম্যাচেই গোল পেলেন রয় কৃষ্ণ। তিনি যে গোল্ডেন বুট পাওয়ার দাবিদার, তা আর বলার অপেক্ষা রাখে না।

যাইহোক, এটিকে মোহনবাগানের বিরুদ্ধে বড়সড় অভিযোগ অত্যধিক রক্ষণাত্মক ভঙ্গিতে দলকে খেলাচ্ছেন হাবাস। হাবাস অবশ্য এই প্রশ্ন উড়িয়ে দিচ্ছেন। বলে দিচ্ছেন, “জামশেদপুর ম্যাচে প্রতি আক্রমণ ভিত্তিক ফুটবল খেলা সম্ভব ছিল না, কারণ ওরা অতিরিক্ত লং বলে খেলছিল। জানি না, কেন সবাই বলে আমরা কাউন্টার এটাকেই ফুটবল খেলি। এটা সর্বৈব মিথ্যা।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Habas not happy with the way atkmb conceded set piece goals against jamshedpur fc

Next Story
সিডনিতে ধোনি হলেন পান্ডিয়া! ছক্কা হাঁকিয়ে দেশকে সিরিজ জেতালেন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com