বিশ্বকাপের আগেই বান্ধবীকে বিয়ে করে ফেললেন ভারতীয় তারকা ক্রিকেটার

বান্ধবী পৃথ্বীরাজ ইয়েরুবা-র সঙ্গে বহুদিনের সম্পর্ক হনুমা বিহারীর। বিয়ে করার খবর তিনিই প্রকাশ্যে আনেন, ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে। সেখানে পোস্টে আবেগঘন হনুমাকে পাওয়া গিয়েছে।

By: Hyderabad  Updated: May 22, 2019, 06:47:21 PM

সামনেই বিশ্বকাপ। তার আগেই তারকা ভারতীয় ক্রিকেটার সাতপাকে বাঁধা পড়লেন। তিনি অবশ্য জাতীয় দলে নেই। ঘরোয়া ক্রিকেট ও আইপিএলের পরিচিত মুখ হনুমা বিহারীই বিয়ে করলেন দীর্ঘদিনের বান্ধবীকে। গত বছরের অক্টোবরেই বাগদান হয়ে গিয়েছিল। এবার পরিবার পরিজনদের উপস্থিতিতেই চার হাত এক হল।

রবিবার অন্ধ্রপ্রদেশের ওয়ারঙ্গলের হানামাকোণ্ডায় পারিবারিক বাসভবনে ১৫০০ উপস্থিত অতিথি ও আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে সারেন হনুমা ও পৃথ্বীরাজ। যদিও কোনও ক্রিকেটার উপস্থিত ছিলেন কিনা, তা জানা যায়নি।

ইস্টবেঙ্গলে নতুন স্পনসর, ভারতীয় ব্র্যান্ডের সঙ্গেই হাত মেলাতে চলেছে লাল-হলুদ

বান্ধবী পৃথ্বীরাজ ইয়েরুবা-র সঙ্গে বহুদিনের সম্পর্ক হনুমা বিহারীর। বিয়ে করার খবর তিনিই প্রকাশ্যে আনেন, ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে। সেখানে পোস্টে আবেগঘন হনুমা লিখেছেন, লিখছেন, “তোমার এই হাসিটা চিরকাল একই রাখার চেষ্টা করব। তোমাকে ভালবাসি! প্রত্যেককে অসংখ্য ধন্যবাদ আমাদের আশীর্বাদ করার জন্য।”

 

View this post on Instagram

 

I promise to keep that smile on you forever! I love you. ♥️ . . Thanks everyone for you love and wishes.????

A post shared by hanuma vihari (@viharigh) on

হনুমার স্ত্রী পৃথ্বীরাজ ইয়েরুবা নামকরা ফ্যাশন ডিজাইনার। ২৫ বছরের তারকা ক্রিকেটারকে বিয়েতে প্রথাগত শেরওয়ানি-র সঙ্গে পাগড়ি বাঁধতে দেখা গিয়েছে। পৃথ্বীরাজকে লাল রঙের কাঞ্জিভরম শাড়ি পড়েছিলেন।

 

View this post on Instagram

 

2 weeks to go! #countdownbegins

A post shared by hanuma vihari (@viharigh) on

২০১৮ সালে ইংল্যান্ড সিরিজে বিরাট কোহলি-র অধিনায়কত্বে জাতীয় দলে অভিষেক ঘটে হনুমার। হায়দরাবাদের তারকা সিরিজ জয়ে উল্লেখযোগ্য ভূমিকা নিয়েছিলেন। জাতীয় দলের জার্সিতে এখনও পর্যন্ত চারটি টেস্ট ম্যাচে অংশ নিয়ে ২৩.৮৫ গড়ে রান করেছেন তিনি। সর্বোচ্চ স্কোর ৫৬। তার আগে প্রথম শ্রেণির ক্রিকেটে রানের বন্যা বইয়েছেন তিনি। ১৭টি শতরান সহ ৫০০০ রানেরও বেশি রয়েছে তাঁর সংগ্রহে। সদ্য শেষ হওয়া আইপিএলে দিল্লির স্কোয়াডে ছিলেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hanuma vihari ties knot with long time girlfriend preethiraj yeruva

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X