ইস্টবেঙ্গলে নতুন স্পনসর, ভারতীয় ব্র্যান্ডের সঙ্গেই হাত মেলাতে চলেছে লাল-হলুদ

কলকাতা ময়দানে কাইজেন স্পোর্টস অবশ্য একদমই নতুন নয়। এর আগে মহামেডানের সঙ্গেও চুক্তি করেছিল তারা কিট স্পনসর হিসেবেই। ২০১৭ সালে মহামেডানের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিল কাইজান।

By: Kolkata  May 22, 2019, 5:17:49 PM

পড়শি ক্লাবে এই মুহূর্তে স্পনশরশিপ কিংবা ইনভেস্টর নেই। সমর্থকদের চাপা ক্ষোভও রয়েছে। তবে এর মধ্যেই বাজিমাত করতে চলেছে ইস্টবেঙ্গল। সবকিছু ঠিকঠাক থাকলে নতুন কিট স্পনসর আসতে চলেছে লাল-হলুদ তাঁবুতে। জলন্ধরের কাইজেন স্পোর্টসের লোগো এবার দেখা যেতেই পারে ইস্টবেঙ্গলের জার্সিতে। এমনটাই খবর ক্লাব সূত্রে।

কয়েক মরশুম আগে ইস্টবেঙ্গলের কিট স্পনসর ছিল শিব নরেশ। ২০১৩ থেকে ২০১৭- চার বছর ইস্টবেঙ্গলের সঙ্গে সংযুক্তি ছিল তাদের। তবে বছর দু-য়েক আগে ইতালিয়ান স্পোর্টস গ্রুপ পার্ফের সঙ্গে চুক্তিবদ্ধ হয় ইস্টবেঙ্গল। তবে জানা গিয়েছে, ইনভেস্টর সংস্থা কোয়েসই কাইজেন স্পোর্টসকে নিয়ে আসছে ইস্টবেঙ্গলে। আগেই কোয়েসের পক্ষ থেকে জানানো হয়েছিল, বিভিন্ন স্পনসর খুঁজে আনা হবে। সেই প্রতিশ্রুতি-ই রাখতে চলেছেন তাঁরা।

মুম্বই সিটিকে টপকে ইস্টবেঙ্গলের বাজিমাত, চার বছর পরে পুরনো ক্লাবে প্রত্যাবর্তনের মুখে তারকা

কলকাতা ময়দানে কাজান স্পোর্টস অবশ্য একদমই নতুন নয়। এর আগে মহামেডানের সঙ্গেও চুক্তি করেছিল তারা কিট স্পনসর হিসেবেই। ২০১৭ সালে মহামেডানের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিল কাইজান। তারপরে এবার ইস্টবেঙ্গল। সূত্রের খবর, দীর্ঘমেয়াদী ভিত্তিতেই ইস্টবেঙ্গলে অন্তর্ভূক্তি ঘটতে চলেছে কাইজেন-এর। কিছুদিনের মধ্যেই সরকারিভাবে ই-মেল মারফত জানানো হবে।

যদিও এমন কোনও চুক্তির কথা সরকারিভাবে স্বীকার করে নেওয়া হয়নি কোয়েস কিংবা কাইজেন স্পোর্টসের পক্ষ থেকে। তবে ঘটনা যাইহোক, গঙ্গাপাড়ের তাঁবুতে যেখানে স্পনসরের জন্য় হাহাকার, সেখানে ইস্টবেঙ্গলে এই খবর স্বস্তি আনছে অনেকটাই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kaizen sports to be official kit sponsor of quess east bengal

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রণক্ষেত্র মুঙ্গের
X