হ্যাপি বার্থডে শচীন: মাস্টার ব্লাস্টারের ৪৫তম জন্মদিনের কিছু ছবি

শচীন এবছর মাতলেন প্রি-বার্থডে ব্যাশে। বন্ধু-বান্ধব ও পরিবারের সঙ্গেই বান্দ্রার একটি রেস্তোরাঁয় সময় কাটালেন মাস্টার ব্লাস্টার।

By: Mumbai  April 24, 2018, 1:51:58 PM

মঙ্গলবার ৪৫-এ পা দিলেন ‘ক্রিকেট ঈশ্বর’ শচীন। আজও তাঁর ফ্যানেরা মনে করেন, ক্রিকেট যদি ধর্ম হয় তাহলে শচীন তাঁর একমাত্র আরাধ্য দেবতা। একসময় আসমুদ্র-হিমাচল তোলপাড় হত শচীন…শচীন গর্জনে। বাইশ গজের বিশ্বে দাপটের সঙ্গে ব্যাট শাসন করা মানুষটার আজ হ্যাপি বার্থডে।

Sachin Tendulkar for his 45th birthday party in Mumbai. (Photo by Varinder Chawla) জন্মদিনে শচীন

শচীন এবছর মেতে উঠেছিলেন প্রি-বার্থডে ব্যাশে। গতকাল বন্ধু-বান্ধব ও পরিবারের সঙ্গেই বান্দ্রার একটি রেস্তোরাঁয় সময় কাটালেন মাস্টার ব্লাস্টার। প্রাক জন্মদিনে শচীনের পরিবারের পক্ষ থেকে ছিলেন স্ত্রী অঞ্জলি, কন্যা সারা এবং ভাই অজিত। বন্ধুদের মধ্যে ছিলেন বিনোদ কাম্বলি, জাহির খান ও অজিত আগরকর। ২০১৩-তে আন্তর্জাতিক ক্রিকেটকে অবসর জানান শচীন। ২০০টি টেস্ট ম্যাচ খেলেই গ্লাভস জোড়া তুলে রাখেন বিশ্বের একমাত্র শততম সেঞ্চুরির মালিক।

Sachin Tendulkar’s wife Anjali and daughter Sara. (Photo by Varinder Chawla) অঞ্জলি-সারা

ক্রিকেটার শচীনের আরও অনেকগুলি পরিচয় রয়েছে। তিনি আজও মুম্বই ইন্ডিয়ান্সের আইকন। মেন্টরের ভূমিকাতেই রোহিত শর্মাদের ডাগ-আউটে থাকেন তিনি। ওয়াংখেড়েতে অনুষ্ঠিত আইপিএল-এর প্রতিটি ম্যাচে লিটল মাস্টার হাজির থাকেন। ক্রিকেটের বাইরে ফুটবল ও ব্যাডমিন্টনেও শচীনের বিচরণ। ইন্ডিয়ান সুপার লিগের ফ্র্যাঞ্চাইজি কেরল বাস্টার্সের কো-ওনার তিনি। পাশাপাশি প্রিমিয়র ব্যাডমিন্টন লিগেও বেঙ্গালুরু ব্লাস্টার্স দলের মালিকানা রয়েছে তাঁর।

Sachin Tendulkar’s childhood friend and later teammate Vinod Kambi. (Photo by Varinder Chawla) বিনোদ কাম্বলি

জন্মদিনের আগের দিন শচীন বেশ কিছুটা সময় কাটালেন সাংবাদিক ও লেখক বোরিয়া মজুমদারের বই ( ইলেভেন গডস অ্য়ান্ড আ বিলিয়ন ইন্ডিয়ান্স) প্রকাশ অনুষ্ঠানে। এই অনুষ্ঠানে শচীন ছাড়াও ছিলেন টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী, মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন রোহিত শর্মা,  প্রাক্তন অস্ট্রেলিয়ার অধিনায়ক মাইকেল ক্লার্ক ও বিসিসিআই-এর কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্সের সদস্য ডায়না এডুলজি। এই অনুষ্ঠানে একটি বিশেষ কেক কাটলেন শচীন।

Ajit Tendulkar at Sachin Tendulkar's birthday Sachin Tendulkar’s brother Ajit Tendulkar at the birthday. (Photo by Varinder Chawla) ভাই অজিত

আরও পড়ুন-গলি ক্রিকেটে আচমকাই দেখা মিলল মাস্টারব্লাস্টারের

Ajit Agarkar at Sachin Tendulkar’s birthday party in Mumbai. (Photo by Varinder Chawla) অজিত আগরকর

আরও পড়ুন- নিজের শহরেই মোমের মূর্তি হয়ে যাচ্ছেন কোহলি

Zaheer Khan arrives for Sachin Tendulkar’s birthday. (Photo by Varinder Chawla) জাহির খান

 

Sachin Tendulkar’s daughter Sara at the birthday party. (Photo by Varinder Chawla) সারা

 

Sachin Tendulkar at a book launch in Mumbai. (Photo by: Varinder Chawla) বই প্রকাশ অনুষ্ঠানে শচীন

 

Sachin Tendulkar cuts a special cake made for his 45th birthday. (Photo by: Varinder Chawla) বই প্রকাশ অনুষ্ঠানে বিশেষ কেক কাটছেন শচীন

 

ইন্ডিয়ান এক্সপ্রেসের জন্য ছবিগুলি তুলেছেন-বরিন্দর চাওলা

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Happy birthday sachin tendulkar images from master blasters 45th birthday

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X