সনজুর বাদ পড়া নিয়ে সরব ভাজ্জি, সৌরভকে বললেন অবিলম্বে নির্বাচকদের বদলাতে

এমএসকে প্রসাদ অ্যান্ড কোং-কে আর চাইছেন না হরভজন সিং। তিনি মনে করছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্য়ায় দল নির্বাচনের জন্য় যোগ্য় ব্যক্তিদেরই নিয়ে আসবেন। এমনটাই বিশ্বাস ভাজ্জির।

By:
Edited By: Subhapam Saha Kolkata  Published: November 25, 2019, 4:42:08 PM

বাংলাদেশের বিরুদ্ধে দলে রেখেও খেলা হল না সনজু স্য়ামসন। এমনকী কেরলের উইকেটকিপার-ব্য়াটসম্য়ানকে রাখা হল না ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন সীমিত ওভারের সিরিজে।

যা দেখে ঠিক থাকতে পারলেন না হরভজন সিং। তিনি সাফ বলে দিলেন সময় এসেছে জাতীয় দলের নির্বাচকদের বদলে ফেলার। এমএসকে প্রসাদ অ্যান্ড কোং-কে আর চাইছেন না হরভজন সিং। ভারতের সিনিয়র স্পিনার মনে করছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্য়ায় দল নির্বাচনের জন্য় যোগ্য় ব্যক্তিদেরই নিয়ে আসবেন। এমনটাই বিশ্বাস ভাজ্জির। এই মর্মেই টুইট করেছেন হরভজন।

আরও পড়ুন-বাদ পড়ে প্রতিক্রিয়া সঞ্জুর, নেটিজেনরাও ক্ষুব্ধ ‘অন্যায়’ নির্বাচনে

সনজুর বাদ পড়া নিয়ে সরব হয়েছেন কংগ্রেস সাংসদ শশী থারুর। তিনি টুইটারে লিখেছিলেন ” দেখে অত্য়ন্ত হতাশ হচ্ছি যে. সনজু স্য়ামসনকে একটা সুযোগ না দিয়েই বাদ দেওয়া হল দল থেকে। ও টি-২০ সিরিজে শুধু জল বয়েছে। নির্বাচকরা কি ওর ব্য়াটিং না মনের পরীক্ষা নিচ্ছে।” এই টুইট উদ্ধৃত করেই ভাজ্জি  #selectionpanelneedtobechanged দিয়ে লিখলেন, “আমার মনে হয় নির্বাচকরা সনজু স্য়ামসনের ওর হৃদয়ের পরীক্ষা নিচ্ছে। শক্তিশালী নির্বাচকদের নিয়ে আসুক সৌরভ। আশা করি সৌরভ গঙ্গোপাধ্য়ায় প্রয়োজনীয় পদক্ষেপ নেবে।”

ঘরোয়া ক্রিকেটে সনজুর ধারাবাহিক ভাবে দুর্দান্ত ফর্ম ছিলেন। সেই দেখেই জাতীয় নির্বাচকরা বাংলাদেশের বিরুদ্ধে দলে রেখছিলেন তাঁকে। কিন্তু মাহমুদুল্লাহ রিয়াদদের বিরুদ্ধে তিন ম্য়াচের টি-২০ সিরিজের একটি ম্য়াচেও প্রথম একাদশে রাখা হয়নি সনজুকে। ঋষভ পন্থ চূড়ান্ত ব্য়র্থ তবুও ভারতীয় টিম ম্য়ানেজমেন্টের আশীর্বাদ রয়েছে তাঁর মাথার ওপর। খেলবেন তিনিই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Harbhajan singh hopes sourav ganguly to change selection panel after sanju samson drop164828

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BIG NEWS
X