scorecardresearch

বড় খবর

আইপিএল সুরক্ষিত নয়, তোপ দেগে টুর্নামেন্ট ছাড়লেন ভাজ্জি

আগস্টের ১৫-২১ তারিখে সিএসকের ট্রেনিং ক্যাম্প চললেও সেখানে যোগ দেননি বর্ষীয়ান স্পিনার। এখন টুর্নামেন্ট শুরুর ঠিক আগেই জানা গেল তিনি খেলতে পারবেন না।

আইপিএল সুরক্ষিত নয়, তোপ দেগে টুর্নামেন্ট ছাড়লেন ভাজ্জি

সিএসকে ফের বিপাকে। সুরেশ রায়নার পথে হেঁটেই এবার আইপিএল থেকে সরে দাঁড়ালেন হরভজন সিং। জানা গিয়েছে ‘ব্যক্তিগত কারণে’ সিএসকের জার্সিতে এবার তিনি খেলছেন না। দলের সঙ্গে দুবাইয়ে যাননি ভাজ্জি। তাঁর আমিরশাহি যাত্রা নিয়ে বেশ কয়েকদিন ধরেই ধোঁয়াশা চলছিল। তারপরেই এই সিদ্ধান্তের কথা জানিয়ে দিলেন তারকা স্পিনার। প্রসঙ্গত, এর আগে ব্যক্তিগত কারণ দেখিয়ে টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ান সুরেশ রায়নাও।

জানা গিয়েছে, দু সপ্তাহ আগেই নিজের সিদ্ধান্তের কথা সিএসকে ম্যানেজমেন্টকে জানিয়ে দিয়েছিলেন তিনি। সেই সময় দলের পক্ষ থেকে সময় নিয়ে নিজের সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ দেওয়া হয়।

আরও পড়ুন: ফের ধাক্কা! রায়নার পর সিএসকে থেকে সরে দাঁড়ানোর মুখে বিশ্বকাপজয়ী ভারতীয়

আগস্টের ১৫-২১ তারিখে সিএসকের ট্রেনিং ক্যাম্প চললেও সেখানে যোগ দেননি বর্ষীয়ান স্পিনার। এখন টুর্নামেন্ট শুরুর ঠিক আগেই জানা গেল তিনি খেলতে পারবেন না।

নিরাপত্তার কারণেই সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন এমনই ইঙ্গিত দিয়ে সালাম ক্রিকেটকে হরভজন সিং বলে দিয়েছেন, “আমি চাই আইপিএল হোক। তবে শুধু আমি নয় টুর্নামেন্টের সঙ্গে জড়িত সকলের নিরাপত্তা যখন সুনিশ্চিত হবে তখনই লিগ খেলা হোক। একটি ক্রিকেট ম্যাচ চললে মাঠে ২০০-৩০০ লোক থাকবে। তাদের নিরাপত্তা সুনিশ্চিত করা প্রয়োজন। এর মধ্যে যদি সংক্রমণ ছড়ানোর ১ শতাংশ সুযোগও থাকে, তাহলে টুর্নামেন্ট আরো স্থগিত করে দেওয়া উচিত। আইপিএল আয়োজন করাটা কোনো বিষয় নয়, তবে মানুষের প্রাণ বাঁচানো সবথেকে গুরুত্বপূর্ণ।”

সিএসকে এমনিতেই চাপে। দুই ক্রিকেটার সহ শিবিরের মোট ১৩ জন করোনা আক্রান্ত হওয়ায়। তারপরেই আক্রান্তদের অতিরিক্ত সাত দিন কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

সিএসকে এদিন শুক্রবার থেকেই অনুশীলন শুরু করছে দুবাইয়ে। সিএসকেই একমাত্র দল যারা করোনা আক্রান্ত হওয়ার পর নেট অনুশীলনে এখনো নামতে পারেনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Harbhajan singh pulls himself out of ipl