scorecardresearch

বড় খবর

জাতীয় নির্বাচকদের একহাত নিলেন ভাজ্জি, পাশে দাঁড়ালেন সূর্যর

ঘরোয়া ক্রিকেটে নিয়মিতভাবে ভাল পারফর্ম করে চলেছেন সূর্যকুমার। ৭৩টি প্রথম শ্রেণির ম্যাচে অংশ নিয়ে মুম্বইয়ের তারকা ব্যাটসম্যান ৪৯২০ রান করেছেন। ৮৮টি লিস্ট-এ ম্যাচে সূর্যের রানসংখ্যা ২৩১১।

Harbhajan Singh
হরভজন সিং (টুইটার)

ইন্ডিয়া-এ স্কোয়াডের হয়ে নিউজিল্যান্ড সফরে যাওয়ার সুযোগ পেয়েছেন সূর্যকুমার যাদব। তারপরেই নির্বাচকদের উদ্দেশ্য়ে তোপ দাগলেন হরভজন সিং। মুম্বইয়ের তারকা অলরাউন্ডারকে পর্যাপ্ত সুযোগ না দেওয়ার জন্য বিঁধলেন ভাজ্জি। নির্বাচকদের পছন্দের ক্রিকেটারদেরই বারবার নির্বাচিত করা হচ্ছে, এমন বিস্ফোরক অভিযোগ তুলে হরভজন টুইটও করে বসলেন।

ভাজ্জি সেই টুইটে সাফ জানিয়ে দিলেন, “অবাক হয়ে যাচ্ছি, সূর্যকুমার যাদব কী এমন ভুল করে থাকতে পারে, তা ভেবে! জাতীয় দল, ইন্ডিয়া-এ ইন্ডিয়া-বিতে যারা খেলে তাঁদের মতো রান করা সত্ত্বেও উপেক্ষা করা হচ্ছে ওকে। বিভিন্ন ক্রিকেটারদের জন্য পৃথক পৃথক নিয়ম কেন?”

আরও পড়ুন রণদেব বসুকে ‘গালিগালাজ’ করে বাংলা দল থেকে ছাঁটাই হলেন অশোক দিন্দা

ঘরোয়া ক্রিকেটে নিয়মিতভাবে ভাল পারফর্ম করে চলেছেন সূর্যকুমার। ৭৩টি প্রথম শ্রেণির ম্যাচে অংশ নিয়ে মুম্বইয়ের তারকা ব্যাটসম্যান ৪৯২০ রান করেছেন। ৮৮টি লিস্ট-এ ম্যাচে সূর্যের রানসংখ্যা ২৩১১। ইন্ডিয়া-এ দলে সুযোগ পেয়ে আপাতত আন্তর্জাতিক পর্যায়ে পারফর্ম করতে মুখিয়ে তিনি।

নির্বাচনের পরেই সূর্যকুমার সংবাদসংস্থা পিটিআইকে জানিয়ে দিয়েছিলেন, “আমার পাখির চোখ জাতীয় দলের হয়ে খেলা। তবে একই সঙ্গে বর্তমানেও বাঁচতে হবে। কেবলমাত্র জাতীয় দলে খেলার কথা ভাবলেই চলবে না, পুরো প্রক্রিয়া ফলো করতে হবে। ছোটখাটো বিষয় ঠিক করতে হবে। যেটা সম্প্রতি আমি করার চেষ্টা করছি। তারপরে ঠিক ডাক আসবে।”

আরও পড়ুন দিল্লি দূষণ: মোদীর কাছে আর্জি হরভজনের

নিউজিল্যান্ডে তুখোড় পারফর্ম করার বিষয়ে এখন থেকেই প্রস্তুতি নিতে শুরু করেছেন তিনি। তবে তার আগে রঞ্জিতে নিজেকে মেলে ধরতে চান। সেই ইঙ্গিত দিয়ে সংবাদমাধ্যমে কেকেআরের প্রাক্তন তারকা জানাচ্ছেন, “নিউজিল্যান্ড সফরের কথা মাথায় রয়েছে। তবে তার আগে রঞ্জিতে ভাল খেলতে হবে। যেটা আরও বেশি গুরুত্বপূর্ণ।”

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Harbhajan singh slams national selectors suryakumar yadav