IPL 2019: আজ ইডেনে এই তারকা ক্রিকেটারকে পাচ্ছে না চেন্নাই

আর কয়েক ঘণ্টা পরেই ইডেন গার্ডেন্সে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংস। চলতি আইপিএলের ফিরতে ম্যাচে মুখোমুখি কলকাতা-চেন্নাই। কিন্তু এদিন মহেন্দ্র সিং ধোনি ক্রিকেটের স্বর্গোদ্যানে পাচ্ছেন না তাঁর দলের অন্যতম বিশ্বস্ত যোদ্ধাকে।

By: April 14, 2019, 1:46:04 PM

আর কয়েক ঘণ্টা পরেই ইডেন গার্ডেন্সে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংস। চলতি আইপিএলের ফিরতে ম্যাচে মুখোমুখি কলকাতা-চেন্নাই। কিন্তু এদিন মহেন্দ্র সিং ধোনি ক্রিকেটের স্বর্গোদ্যানে পাচ্ছেন না তাঁর দলের অন্যতম বিশ্বস্ত যোদ্ধাকে। চেন্নাইয়ের অধিপতি এদিন হরভজন সিংকে ছাড়াই মাঠে নামছেন। ঘাড়ের চোটের জন্য ভাজ্জি খেলতে পারছেন না কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে।

শুধু চোটেই কাবু নন হরভজন। তাঁর কিছু পরিবারিক সমস্যাও রয়েছে। শনিবার সংবাদসংস্থা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে হরভজন জানিয়েছেন, “জয়পুরে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আমার খেলার কথা ছিল। কিন্তু সকালেই আমার ঘাড়ে অসহ্য যন্ত্রণা শুরু হয়। ফলে বাধ্য হয়ে নিজের নাম প্রত্যাহার করে নিই। অন্যদিকে আমার স্ত্রী ও কন্যার শরীরও ভাল নয়। আমি মুম্বইতে রয়েছি পরিবারের সঙ্গে। ওরা সুস্থ হয়ে উঠলেই আমি দলের সঙ্গে আবার যোগ দেব।” 

আরও পড়ুন: ১২ লক্ষ টাকার জরিমানায় আপাতত রেহাই কোহলির, ঝুলছে নির্বাসনের খাঁড়া

 ৩৭ বছররে হরভজন এই মরসুমে সকলকে চমকে দিয়েছেন তাঁর পারফরম্যান্সে। অনেকেই মন্তব্য করেছিলেন যে, ভাজ্জি তাঁর সেরা সময় ফেলে এসেছেন। কিন্ত পাঞ্জাব পুত্তর দেখিয়ে দিয়েছেন তাঁর মধ্যে এখনও অনেক ক্রিকেট রয়েছে। এই মরসুমে চার ম্যাচ খেলে তিনি সাত উইকেট তুলে নিয়েছেন। হয়েছেন দু’বার ম্যাচের সেরা। তাঁর ইকনমি ৫.১২। এমএ চিদম্বরম স্টেডিয়ামে ধোনি তাঁকে দুর্দান্ত ভাবে ব্যবহার করেছেন। চিপকের স্লো পিচে ভাজ্জিকে খেলতে অনেকেই নাস্তানাবুদ হয়েছেন। এখন মনে করা হচ্ছে হরভজন চেন্নাইয়ের জার্সিতে ফের সানরাইজার্স হায়দরাবাদ (১৭ এপ্রিল) কিম্বা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (২১ এপ্রিল) বিরুদ্ধে মাঠে নামতে পারেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Harbhajan singh to miss kkr vs csk clash due to neck injury93080

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X