বড় খবর

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হার্দিকের বাবা, নিয়ম ভেঙে বাড়ি ফিরলেন ক্রুনাল

বরোদার হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলতে ব্যস্ত ভাই ক্রুনাল। তিনি এই খবর পেয়ে টুর্নামেন্টের মাঝপথেই বাড়ি চলে এলেন এদিন।

শনিবার দুঃসংবাদ ভেসে এল পান্ডিয়া পরিবারে। হার্দিক এবং ক্রুনাল পান্ডিয়ার বাবা হিমাংশু পান্ডিয়া শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। শনিবার সকালেই হৃদরোগে আক্রান্ত হয়ে ৭১ বছর বয়সে প্রয়াত হলেন দুই ক্রিকেটারের বাবা।

অস্ট্রেলিয়া সফরের পরেই দেশে ফিরে এসেছিলেন হার্দিক পান্ডিয়া। বাড়িতেই ছিলেন তিনি। বাবার মৃত্যুর সময় পাশেই ছিলেন। তবে বরোদার হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলতে ব্যস্ত ভাই ক্রুনাল। তিনি এই খবর পেয়ে টুর্নামেন্টের মাঝপথেই বাড়ি চলে এলেন এদিন। বায়ো বাবলে ছিলেন ক্রুনাল। তবে সব নিয়ম ভেঙেই সতীর্থদের ছেড়ে বাড়ি চলে আসতে বাধ্য হলেন চরম দুঃসংবাদ পেয়ে।

আরো পড়ুন: সানগ্লাস নিয়ে পন্থকে তীব্র অপমান ওয়ার্নের, বেনজির বিদ্রূপে টানলেন ধাওয়ানকেও

সংবাদসংস্থা এএনআই-কে বরোদা ক্রিকেট সংস্থার সিইও শিশির হাট্টানগড়ি বলেছেন, “বায়ো বাবল ছেড়ে ক্রুনাল বেরিয়ে গিয়েছে। এটা ব্যক্তিগত খারাপ খবরের জের। বরোদা ক্রিকেট সংস্থা হার্দিক এবং ক্রুনালের পিতার মৃত্যুতে দুঃখিত।”

ভারতীয় ক্রিকেট মহলে হার্দিকদের এই খবর ছড়িয়ে পড়তেই শোকপ্রকাশ করেছেন একাধিক তারকারা। চলতি সপ্তাহেই পিতৃত্বের স্বাদ পাওয়া বিরাট টুইট করে লিখেছেন, “হার্দিক এবং ক্রুনালের বাবার মৃত্যুসংবাদ পেয়ে খারাপ লাগছে। বেশ কয়েকবার ওঁর সঙ্গে কথা হয়েছে। জীবনকে ভীষণ উপভোগ করতেন। ওঁর আত্মার শান্তি কামনা করি। শক্ত হও হার্দিক, ক্রুনাল।”

বরোদার হয়ে খেলেই আন্তর্জাতিক ক্রিকেট মাতানো ইরফান পাঠান আবার লিখেছেন, “মতিবাগে প্রথমবার কাকুর সঙ্গে সাক্ষাতের অভিজ্ঞতা এখনো টাটকা। সবসময় চাইতেন দুই ছেলে দারুণ ক্রিকেটার হয়ে উঠুক। ওদের পরিবারের শোকসন্তপ্ত পরিবারের সঙ্গে রয়েছি। এই কঠিন সময় পেরোনোর শক্তি দিক ঈশ্বর।”

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Hardik and krunal pandyas father himanshu pandya passes away at 71

Next Story
সানগ্লাস নিয়ে পন্থকে তীব্র অপমান ওয়ার্নের, বেনজির বিদ্রূপে টানলেন ধাওয়ানকেও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com