বড় খবর


সানগ্লাস নিয়ে পন্থকে তীব্র অপমান ওয়ার্নের, বেনজির বিদ্রূপে টানলেন ধাওয়ানকেও

নজর কাড়ল ঋষভ পন্থের সানগ্লাস। আর তা নিয়েই মজাদার ধারাভাষ্য করলেন স্টিভ ওকিফ এবং শ্যেন ওয়ার্ন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পন্থ।

প্রথমদিনেই ঋষভ পন্থের অনর্গল কথা বলার ধরণে বিরক্তি প্ৰকাশ করেছিলেন শ্যেন ওয়ার্ন, মার্ক ওয়া। এবার দ্বিতীয় দিনে ওয়ার্নের টার্গেট পন্থের রঙিন সানগ্লাস। ধারাভাষ্য দেওয়ার সময়েই পন্থের সানগ্লাস নিয়ে অপমানজনক মন্তব্য করে বসলেন তিনি এবং তাঁর সহ ধারাভাষ্যকার ক্যারি ও’কিফ।

ঋষভ পন্থ একজন বর্ণময় চরিত্র। সিডনিতে ব্যাট হাতে দুরন্ত পারফরম্যান্স করে শিরোনামে উঠে এসেছিলেন। ব্রিসবেন টেস্টের দ্বিতীয় দিনের প্রথম সেশনে অজিদের ৩৬৯ রানে মুড়িয়ে দিল অনভিজ্ঞ ভারতীয় বোলিং লাইন আপ। আর সেই সময়েই আলাদা করে পন্থ নজর কেড়ে নিলেন সানগ্লাসের জন্য।

আরো পড়ুন: গাব্বায় নটরাজন ম্যাজিক! দুরন্ত রেকর্ডের মালিক তামিল সুপারস্টার

ফ্লুরোসেন্ট রিমের একজোড়া গগলস নিয়ে খেলতে নেমেছিলেন তরুণ উইকেটকিপার। আর তা নিয়েই সম্প্রচারকারী চ্যানেলের হয়ে ধারাভাষ্য দিতে গিয়ে চরম মস্করা শুরু করে দিলেন শ্যেন ওয়ার্ন এবং ক্যারি ও’কিফ।

ওয়ার্ন প্রথমে শুরু করেন, “স্কাল (কিফকে এই নামেই ডাকেন তিনি), ঋষভ পন্থ যে শেডস নিয়ে মাঠ মাতাচ্ছে, কী বলবে?”

সঙ্গেসঙ্গেই কিফ বলে দেন, “একদম সরাসরি সার্ভিস স্টেশন থেকে নিয়ে এসেছে মনে হচ্ছে। পুরো সার্ভিস স্টেশনই মনে হচ্ছে। তাই নয় কি?”

পাল্টা মস্করা করে ওয়ার্ন আরো বলেন, “পন্থ ফুল নিয়েও মাঠে নেমেছে। যদিও এতে আমি মোটেই প্রভাবিত হচ্ছি না। তুমি ফুলের আঁচড় লাগাতে চাও গায়ে। তাই জঞ্জালের বিনে রেখে দিতে পারো। তুমি এই ফুল দিয়ে ফ্লাইবাইস (অস্ট্রেলিয়ান রিটেল ফার্মের এওয়ার্ড পয়েন্ট) কিনতেও পারো!”

এর পরেই সম্প্রচারকারী চ্যানেলে শিখর ধাওয়ানের পুরোনো ফুটেজ দেখানো হয়, যেখানে দেখা যায় ধাওয়ানও অনুরূপ একটি সানগ্লাস পরে ছিলেন।

ওয়ার্ন ধাওয়ানকে নিয়েও অপমানজনক মন্তব্য করতে থাকেন, “স্কাল, তুমি জঞ্জালের কথা বললে, দেখো ধাওয়ানও এই গগলস পরেছে। মনে হচ্ছে পুরোনো সেই ছবি স্ল্যাপশট মুভির থেকে নেওয়া হয়েছে। আমার মনে হয় গগলসে উইন্ডস্ক্রিন ওয়াইপার প্রয়োজন।”

কিফের পাল্টা মন্তব্য, “তুমি ওগুলো ঝালাই করে বসিয়ে নিতে পার।”

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: India vs australia rishabh pant sunglasses shane warne commentary steve o keefe

Next Story
জোড়া উইকেট হারিয়ে গাব্বায় বেকায়দায় টিম ইন্ডিয়া, হাফসেঞ্চুরি হল না রোহিতের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com