দেখুন ভিডিও: ফিরল ‘হোয়াই দিস কোলাভেরি ডি’! সৌজন্য়ে পাণ্ডিয়া ব্রাদার্স

২০১৯ সালে দাঁড়িয়ে ফের একবার কোলাভেরি ডি ফিরল। সৌজন্য়ে পাণ্ডিয়া ব্রাদার্স। টিম ইন্ডিয়ার দুই স্টার অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া ও ক্রুনাল পাণ্ডিয়া বন্ধুদের আসরে কারাওকে-তে এই গান গাইলেন।

By: Mumbai  Published: August 10, 2019, 6:59:58 PM

‘হোয়াই দিস কোলাভেরি ডি’! আজ থেকে ঠিক আট বছর আগে ১৭ নভেম্বর সনি মিউজিক ইন্ডিয়া এই গানের ভিডিওটি ইউটিউবে রিলিজ করিয়েছিল। এরপর বাকিটা ইতিহাস। ইউটিউবে প্রকাশ পাওয়ার পর রাতারাতি এই গানটি ভাইরাল হয়ে গিয়েছিল। শুধু ভারতেই নয়, দেশের বাইরেও পেয়েছিল দুরন্ত জনপ্রিয়তা। লোকের মুখে মুখে ফিরত ‘হোয়াই দিস কোলাভেরি ডি’!

২০১৯ সালে দাঁড়িয়ে ফের একবার কোলাভেরি ডি ফিরল। সৌজন্য়ে পাণ্ডিয়া ব্রাদার্স। টিম ইন্ডিয়ার দুই স্টার অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া ও ক্রুনাল পাণ্ডিয়া বন্ধুদের আসরে কারাওকে-তে এই গান গাইলেন। শনিবার সন্ধ্য়ায় ক্রুনাল নিজের টুইটারে শেয়ার করেছেন এই ভিডিও। মজা করে লিখেছেন, “পাণ্ডিয়া মিউজিক স্টুডিও-র এই নিবেদন”। টুইটে ট্য়াগ করেছেন ভাই হার্দিককে।

আরও পড়ুন: হাসপাতালের বিছানায় শুয়ে রায়না, জন্টির টুইট ছুঁয়ে নিল হৃদয়

দক্ষিণী অভিনেতা ধনুশের তাঁর ছবি ‘থ্রি’-র জন্য় এই গান লিখেছিলেন ও গেয়েছিলেন। তামিল আর ইংরাজির মিশেলে এই মজার গান ছুঁয়ে গিয়েছিল অনেকের মন। এই গানের কম্পোজার অনিরুদ্ধ রবিচন্দর মাত্র পাঁচ মিনিটে টিউন তৈরি করে পুরো ব্য়াপারটা ২০ মিনিটের মধ্য়ে শেষ করেছিলেন। চিন, জাপান ও মার্কিন মুলুকের ফ্য়ানেরাও এই গানের তালে নেচে উঠেছিলেন। অনিরুদ্ধ নিজের ইনস্ট্রাগ্রাম থেকেও এই ভিডিও শেয়ার করেছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hardik pandya and krunal pandya sing why this kolaveri di

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং