হাসপাতালের বিছানায় শুয়ে রায়না, জন্টির টুইট ছুঁয়ে নিল হৃদয়

সুরেশ রায়না এখন হাসপাতালে। শেষ কয়েক মাস ধরেই তিনি হাঁটুতে সমস্য়া বোধ করছিলেন। অবশেষে তাঁরা হাঁটুতে অস্ত্রোপচার হল গত শুক্রবার। ভারতের বাঁ-হাতি এই মারকুটে ব্য়াটসম্য়ান আসন্ন ঘরোয় ক্রিকেটের মরসুমে আর মাঠে নামতে পারবেন না।

By: Mumbai  Published: August 10, 2019, 4:41:14 PM

সুরেশ রায়না এখন হাসপাতালে। শেষ কয়েক মাস ধরেই তিনি হাঁটুতে সমস্য়া বোধ করছিলেন। অবশেষে তাঁরা হাঁটুতে অস্ত্রোপচার হল গত শুক্রবার। ভারতের বাঁ-হাতি এই মারকুটে ব্য়াটসম্য়ান আসন্ন ঘরোয় ক্রিকেটের মরসুমে আর মাঠে নামতে পারবেন না। আগামী ৪-৬ সপ্তাহ রায়নার রিহ্য়াব চলছে। যদিও রায়নার অস্ত্রোপচার সফল হয়েছে বলেই টুইট করেছে বিসিসিআই।

আরও পড়ুন: ধোনির অপেক্ষায় ‘রেড বিস্ট’, সাক্ষী জানালেন এ গাড়ি ভারতে আর কারোর নেই

বিসিসিআই-এর টুইট দেখে রায়নার উদ্দেশে বার্তা দিলেন জন্টি রোডস। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন কিংবদন্তি ফিল্ডার হৃদয় ছুঁয়ে নিলেন টুইটে। রোডস লিখলেন, “তুমি অনেকের অনুপ্রেরণা। তোমার কেরিয়ারে কাজ করার ধরণটাই আলাদা। বিশেষত শেষ কয়েক বছরে। আমি জানি তুমি কালকেই মাঠে নেমে ট্রেনিং শুরু করে দিতে চাইবে। কিন্তু বন্ধু তুমি তোমার শরীরের কথা শোনো।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Jonty rhodes message to suresh raina after knee surgery129902

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement