কার্তিকের জন্য হার্দিকের ভালবাসার কথা মেনে নিলেন দীপিকা!

হার্দিক পাণ্ডিয়া প্রকাশ্য়ে স্বীকার করে নিলেন দীনেশ কার্তিকের প্রতি তাঁর ভালবাসার কথা! টিম ইন্ডিয়ার বছর চব্বিশের স্টার অলরাউন্ডার ভারতীয় দলের উইকেটকিপারের সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। সেখানে হার্দিক ক্যাপশন দিয়েছেন, “মাই নাম্বার ওয়ান লাভ’’।

By: London  Updated: August 1, 2018, 05:54:32 PM

হার্দিক পাণ্ডিয়া প্রকাশ্য়ে স্বীকার করে নিলেন দীনেশ কার্তিকের প্রতি তাঁর ভালবাসার কথা! টিম ইন্ডিয়ার বছর চব্বিশের স্টার অলরাউন্ডার ভারতীয় দলের উইকেটকিপারের সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। সেখানে হার্দিক ক্যাপশন দিয়েছেন, “মাই নাম্বার ওয়ান লাভ’’ (আমার এক নম্বর ভালবাসা)। এখানেই শেষ নয়, ভালবাসা বোঝাতে পাণ্ডিয়া একটি হার্ট স্মাইলিও দিয়েছেন।

My no. 1 love ❤️ @dk00019

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

সম্প্রতি গৌরব কাপুরের শো ‘ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়ন্স’-এ দীনেশ জানান যে, তাঁর সঙ্গে পাণ্ডিয়ার সম্পর্ক ভাল বন্ধুর মতোই। শুধু পাণ্ডিয়াই নন, লোকেশ রাহুলের সঙ্গেও অনেকটা সময়ই কাটান তাঁরা। হার্দিকের এই পোস্ট দেখে দীনেশ ঘরনী ও দেশের স্টার স্কোয়াশ তারকা দীপিকা পাল্লিকল ব্যাপারটা মেনে নিতে পারেননি। মজার ছলে লিখলেন, “ক্লিয়ারলি, আই হেভ বিন রিপ্লেসড। থ্যাঙ্কস।” (এটা পরিস্তার যে. আমার পরিবর্ত খুঁজে নেওয়া হল, ধন্যবাদ।’’

আরও পড়ুন: Ind vs Eng 1st Test Live Cricket Score Streaming: কুকের উইকেট হারালেও সামলে নিচ্ছে ইংল্যান্ড

ঋদ্মিমান সাহা চলতি ইংল্যান্ড সফর থেকে ছিটকে গিয়েছেন। অস্ত্রোপচারের জন্য তাঁর খেলা হচ্ছে না এই সিরিজের। বঙ্গতনয়ের পরিবর্তে ভারতীয় দলে উইকেট সামলানোর দায়িত্ব এসে পড়েছে কার্তিকের কাঁধে। ২০০৭-এর পর এই প্রথম ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্যাটে কার্তিক। যদিও আফগানিস্তানের বিরুদ্ধে একটি মাত্র টেস্টে তিনি খেলেছিলেন।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hardik pandya declares love for dinesh karthik dipika pallikal gives sarcastic reply

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X