scorecardresearch

বড় খবর

অস্ত্রোপচার সফল, সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানালেন পাণ্ডিয়া

হার্দিক পাণ্ডিয়ার পিঠের অস্ত্রোপচার সফল হয়েছে। সম্পূর্ণ সুস্থ আছেন টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার। হাসপাতালের বিছানায় শুয়ে সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে সেই খবর জানালেন বরোদার ক্রিকেটার।

Hardik Pandya goes under the knife for lower back issue
অস্ত্রোপচার সফল, সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানালেন পাণ্ডিয়া (ছবি-টুইটার/হার্দিক পাণ্ডিয়া)

হার্দিক পাণ্ডিয়ার পিঠের অস্ত্রোপচার সফল হয়েছে। সম্পূর্ণ সুস্থ আছেন টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার। হাসপাতালের বিছানায় শুয়ে সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে সেই খবর জানালেন বরোদার ক্রিকেটার। বিসিসিআইও পাণ্ডিয়াকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছে।

চলতি ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ থেকে চোটের জন্য়ই ছিটকে যেতে হয় হার্দিককে। লোয়ার-ব্য়াকের ইস্যু নিয়ে তিনি টি-২০ সিরিজ খেলেছিলেন ঠিকই কিন্তু টেস্টের জন্য় নির্বাচকরা তাঁকে দলে রাখেননি। এরপরই লন্ডনে গিয়ে অস্ত্রোপচার করিয়ে নিলেন হার্দিকয তবে কবে তিনি পুরোপুরি ফিট হয়ে মাঠে নামবেন সে ব্য়াপারে এখনই কিছু বলা যাচ্ছে না। যদিও পাণ্ডিয়া টুইটারে লিখেছেন দ্রুতই মাঠে ফিরবেন তিনি।

আরও পড়ুন: র‌্যাম্প মাতালেন পাণ্ডিয়া, স্টার অলরাউন্ডার হলেন শোস্টপার

হার্দিক পিঠের চোটের সমস্য় আজকের নয়। দীর্ঘদিনই চোট ভোগাচ্ছে তাঁকে। ২০১৯ আইসিসি ক্রিকেট বিশ্বকাপের আগেই চোট সারিয়ে মাঠে ফিরেছিলেন তিনি। কিন্তু এই চোটের সূত্রপাত গতবছর এশিয়া কাপের সময়। পাকিস্তানের বিরুদ্ধে খেলা চলাকালীনই তাঁকে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়েছিল।

এরপর কয়ের মাস মাঠের বাইরে থাকেন হার্দিক। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দলে ফিরেও তাঁকে আবার দূরে থাকতে হয় ক্রিকেট থেকে। একটি টিভি শো-তে বিতর্কিত মন্তব্য় করায় সাসপেন্ড হয়েছিলেন তিনি। নির্বাসন কাটিয়ে নিউজিল্য়ান্ড সফরে দেশের জার্সিতে প্রত্য়াবর্তন করেছিলেন পাণ্ডিয়া। আইপিএল-এ দুরন্ত ফর্মে ছিলেন। মুম্বই ইন্ডিয়ান্সকে চ্য়াম্পিয়ন করেই বিশ্বকাপ খেলতে যান।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Hardik pandya goes under the knife for lower back issue