তিন বছর আগে ওয়ান ডে অভিষেক, টুইটারে স্মরণ করলেন হার্দিক

২০১৬ সালে ধর্মশালায় নিউজিল্যান্ডের বিপক্ষে অভিষেক ঘটেছিল হার্দিক পাণ্ডিয়ার। প্রথম ম্যাচেই কিউয়িদের বিপক্ষে নজর কেড়ে নিয়েছিলেন তিনি। ৭ ওভার বল করে ৩৬ রানের বিনিময়ে তিনজন ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে পাঠিয়েছিলেন।

By: Mumbai  Published: October 16, 2019, 7:28:39 PM

পিঠে চোট। তাই জাতীয় দলের বাইরে বর্তমানে। তবে হার্দিক পাণ্ডিয়া জাতীয় দলের বাইরে থাকলেও ক্রিকেট থেকে দূরে নেই। পিঠে সফল অস্ত্রোপচারের পরে ধীরে ধীরে রিকভারি করছেন তিনি। এর মধ্যেই তিনি নিজের ওয়ান ডে অভিষেকের স্মৃতি মনে করিয়ে দিলেন সমর্থকদের। তিন বছর আগে ১৬ অক্টোবরই তিনি একদিনের ক্রিকেটে প্রথমবার জাতীয় দলের জার্সিতে অংশ নিয়েছিলেন। সেকথাই তিনি শেয়ার করেছেন নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে।

নিজের পুরনো ছবি শেয়ার করেছেন হার্দিক। সেখানে তাঁকে দেখা যাচ্ছে কিংবদন্তি কপিল দেবের হাত থেকে জাতীয় দলের ক্যাপ নিচ্ছেন তিনি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “তিন বছর আগে আজকের দিনেই অভিষেক ঘটেছিল আমার। একমুহূর্ত সময় নিয়ে সেই স্মৃতি মনে করছি। জাতীয় দলের হয়ে এখনও পর্যন্ত অবিস্মরণীয় যাত্রার সাক্ষী থেকেছি। যখনই মাঠে নামি তখনই অনুভব করি, ছোট থেকে জাতীয় দলে খেলার স্বপ্ন, এর থেকে আর বড় সম্মান আর কিছুই হতে পারে না।”

আরও পড়ুন IPL 2019: ধোনির শটেই প্র্যাকটিস শুরু হার্দিক পাণ্ডিয়া

২০১৬ সালে ধর্মশালায় নিউজিল্যান্ডের বিপক্ষে অভিষেক ঘটেছিল হার্দিক পাণ্ডিয়ার। প্রথম ম্যাচেই কিউয়িদের বিপক্ষে নজর কেড়ে নিয়েছিলেন তিনি। ৭ ওভার বল করে ৩৬ রানের বিনিময়ে তিনজন ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে পাঠিয়েছিলেন। উমেশ যাদবের সঙ্গে পেস বোলিংয়ের দায়িত্ব সামলে ফিরিয়ে দিয়েছিলেন মার্টিন গুপটিল, কোরি অ্যান্ডারসন এবং লুক রঞ্চিকে।

আরও পড়ুন বার্থ-ডে বয় পাণ্ডিয়াকে লন্ডনে গিয়ে শুভেচ্ছা জানালেন নীতা আম্বানি

আরও পড়ুন অস্ত্রোপচার সফল, সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানালেন পাণ্ডিয়া

পাণ্ডিয়া দুরন্ত বোলিংয়ের সুবাদেই নিউজিল্যান্ড ৪৩.৫ ওভারে মাত্র ১৯০ রানে অল আউট হয়ে যায়। ভারত সহজ টার্গেট তাড়া করতে নেমে মাত্র ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়। বিরাট কোহলির দল জয় পায় ছয় উইকেটে।

যাইহোক, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি টোয়েন্টি সিরিজে চলার সময়ে পিঠে চোট পান হার্দিক। সিরিজ ১-১ ফলাফলে অমীমাংসিতভাবে শেষ হয়। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজে অনুপস্থিত থাকার পরে জানা গিয়েছে, বাংলাদেশের বিপক্ষে পরের মাসে টি টোয়েন্টি সিরিজেও খেলতে পারবেন না তারকা অলরাউন্ডার।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hardik pandya recalls his one day cricket debut in twitter

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং