বাড়িতে বন্দিদশায় পাণ্ডিয়া, ধরছেন না কারোর ফোন

কফি উইথ করণ-এ আসার পর থেকেই বদলে গিয়েছে হার্দিক পাণ্ডিয়ার জীবন। শো-তে নারীবিদ্বেষী ও যৌন বিষয়ক মন্তব্য করে বিতর্কে জর্জরিত পাণ্ডিয়া ও লোকেশ রাহুল।

Hardik Pandya
বাড়িতে বন্দিদশায় পাণ্ডিয়া, ধরছেন না কারোর ফোন (ছবি-টুইটার)
কফি উইথ করণ-এ আসার পর থেকেই বদলে গিয়েছে হার্দিক পাণ্ডিয়ার জীবন। শো-তে নারীবিদ্বেষী ও যৌন বিষয়ক মন্তব্য করে বিতর্কে জর্জরিত পাণ্ডিয়া ও লোকেশ রাহুল। শুধু অস্ট্রেলিয়াই নয় নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন সফরেও দলে ফেরা হবে না তাঁদের। আপাতত অনির্দিষ্টকালীন নির্বাসনে ভারতীয় দলের এই দুই ক্রিকেটার।

অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরার পর নিজেকে ঘরের মধ্যে বন্দি করে রেখেছেন পাণ্ডিয়া। বাড়ির বাইরে পা রাখছেন না। ধরছেন না কারোর ফোন। এমনকি মকর সংক্রান্তিতে ঘুড়িও ওড়াননি তিনি। এমনটাই জানিয়েছেন পাণ্ডিয়ার বাবা হিমাংশু পাণ্ডিয়া। মিড ডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে পাণ্ডিয়ার বাব বলেছেন, “ইন্ডিয়া-অস্ট্রেলিয়ার দ্বিতীয় ওয়ান-ডে ম্যাচ ও টিভি-তে দেখেছে। অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরার পর থেকে আর বাড়ির বাইরে পা রাখেনি। কারোর ফোনও ধরছে না। শুধু বিশ্রাম নিচ্ছে। মকর সংক্রান্তিতে গুজরাতে ফেস্টিভ্যাল চলে। এখানে পাবলিক হলিডে। ক্রিকেট খেলার জন্য শেষ কয়েক বছর ও এই সময়টা থাকতে পারেনি বাড়িতে। কিন্তু এবার এমন পরিস্থিতি যে, বাড়িতে থেকেও ঘুড়ি ওড়ায়নি। ও ঘুড়ি ওড়াতে খুব ভালবাসে। কিন্তু ওর সেলিব্রেট করার মুডই নেই। ও এই নির্বাসনে ভেঙে পড়েছে। টিভি শো-তে যা বলেছে তার জন্য অনুতপ্ত। ও বলেছে এরকম ভুল আর কখনও করবে না। এমনকি ওর বড় ভাই ক্ুনালও ওর সঙ্গে ওই শো নিয়ে কোনও কথা বলেনি। আমরা ঠিক করেছি এই নিয়ে কিছু বলব না। বিসিসিআই-এর সিদ্ধান্তের জন্য অপেক্ষা করছি আমরা।”

আরও পড়ুন: পাণ্ডিয়া-রাহুল কাণ্ডে তদন্ত নিয়ে মতভেদ এডালজি ও রাইয়ের মধ্যে

বোর্ডের সিইও রাহুল জোহরি নিজে হার্দিক ও রাহুলের সঙ্গে কথা বলেছেন। সম্ভবত তিনি সিওএ-কে এ বিষয়ে রিপোর্ট পাঠাতে চলেছেন। এই মুহূর্তে পাণ্ডিয়া-রাহুলের জাতীয় দলে ফেরার সম্ভাবনাও খুব একটা উজ্জ্বল নয় বলেই মনে করছেন অনেকে। আইপিএল ও ২০১৯ ক্রিকেট বিশ্বকাপে পাণ্ডিয়াদের কথা ভাবা হবে কি না, তা নিয়েও অনেকেই সন্দিহান।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hardik pandya refusing to step out of the house not taking calls father himanshu

Next Story
‘আমি  প্রত্যেক বলে চার মারার কথাই ভাবছিলাম শুধু’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com