scorecardresearch

বড় খবর

ইনস্টাগ্রামে সেলফি পোস্ট করে ফের ট্রোলড হার্দিক

ঘটনাটি অবশ্য ম্যাচের আগের দিন নয়। ধর্মশালায় ম্যাচ খেলতে আসার সময়। ভারতীয় ক্রিকেট দলের নতুন টাইটেল স্পনসর হয়েছে বাইজু। বাইজুর লোগো সম্বলিত জাতীয় দলের জার্সি শনিবারেই উন্মোচিত হল।

ইনস্টাগ্রামে সেলফি পোস্ট করে ফের ট্রোলড হার্দিক
হার্দিক পাণ্ডিয়া ফের ট্রোলিংয়ের শিকার (হার্দিক পাণ্ডিয়া ইনস্টাগ্রাম)

নিজের ইনস্টাগ্রামে স্রেফ একটি সেলফি পোস্ট করেছিলেন। তাতে যে তাঁকে এত বিড়ম্বনার মুখোমুখি হতে হবে, তা সম্ভবত আঁচ করতে পারেননি হার্দিক পাণ্ডিয়া। ভারত যেদিন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ধর্মশালায় প্রথম টি২০ ম্যাচে মোকাবিলা করতে নামছে, তার আগেই শিরোনামে হার্দিক পাণ্ডিয়া। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রোলিংয়ের শিকার হতে হল তারকা অলরাউন্ডারকে।

আরও পড়ুন কোহলিদের জার্সিতে নতুন স্পনসরের লোগো, ম্যাচের আগেই আত্মপ্রকাশ

ভারতীয় ক্রিকেট থেকে হঠল চিনা সংস্থা! কোটি কোটি লাভ করবে বোর্ড

ঘটনাটি অবশ্য ম্যাচের দিন নয়। ধর্মশালায় ম্যাচ খেলতে আসার সময়। ভারতীয় ক্রিকেট দলের নতুন টাইটেল স্পনসর হয়েছে অনলাইন শিক্ষামূলক ওয়েবসাইট বাইজু। বাইজুর লোগো সম্বলিত জাতীয় দলের জার্সি শনিবারেই উন্মোচিত হল কোহলি, শাস্ত্রীদের হাত ধরে। কিন্তু, বাইজু লোগোর লাগানো জ্যাকেট পরে ধর্মশালায় আসার সময় কয়েকদিন আগেই নিজের ইনস্টাগ্রামে সেলফি পোস্ট করেছিলেন হার্দিক। ক্যাপশনে লেখা ছিল, “যাওয়ার পথে। ভ্রমণ করার সময়ে সেলফি তো মাস্ট!”

 

View this post on Instagram

 

On the go! When you travel, a selfie is a must ???? ????

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

ঘটনাচক্রে, হার্দিককে এরপরেই নেটিজেনরা আক্রমণ করে বসেন অশিক্ষিত বিশেষণ ব্যবহার করে। বাইজু যেহেতু অনলাইন শিক্ষামূলক ওয়েবসাইট। তাই হার্দিককে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা বেশ ব্যঙ্গ করে লেখেন, “বাইজু-র ব্র্যান্ড অ্যাম্বাসাডর তাহলে হার্দিক পাণ্ডিয়া যে কিনা আবার দশম শ্রেণিতে ফেল করার জন্য গর্বিত। ওহ, কী আয়রনি।” অন্য একজন লেখেন, “অনলাইন শিক্ষা প্রতিষ্ঠান কিনা অশিক্ষিত ব্যক্তিকে গর্বের সঙ্গে ব্র্যান্ড অ্যাম্বাসাডর বানিয়েছে।” অনেকেই রসিকতার সঙ্গে লেখেন, “বাইজুর জ্যাকেট পড়ে হার্দিককে তো বেশ সিরিয়াস লাগছে।”

বিশ্বকাপের পরে ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে অব্যাহতি দিয়ে বোর্ডের তরফে হার্দিককে বিশ্রামে পাঠানো হয়েছিল। তারপরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সীমিত ওভারের ক্রিকেটের মাধ্যমেই ফের একবার প্রত্যাবর্তন করছেন জাতীয় দলের তারকা। টি ২০ বিশ্বকাপের কথা মাথায় রেখে আবার হার্দিককে কেবলমাত্র সীমিতওভারের ক্রিকেটেই রাখা হয়েছে। টেস্ট ক্রিকেটে বিশ্রাম দেওয়া হচ্ছে।

তবে প্রত্যাবর্তনের মুখেই হার্দিক নতুন সমস্যায় সোশ্যাল মিডিয়ায়।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Hardik pandya trolled after posting selfie in instagram