scorecardresearch

বড় খবর

প্রকাশ্যে অন্তরঙ্গ হার্দিক-নাতাশা! ছবি দেখলে চমকে উঠলেন ভক্তরা

মঙ্গলবার বলিউড অভিনেত্রীর সঙ্গে হার্দিক একটি ছবি পোস্ট করেছিলেন। হার্দিকের পরনে কালো টিশার্ট ও ট্রাউজার্স। সেই ছবিতে দুই তারকার অন্তরঙ্গতা ভক্তদের প্রশংসা কুড়িয়ে নিয়েছে।

প্রকাশ্যে অন্তরঙ্গ হার্দিক-নাতাশা! ছবি দেখলে চমকে উঠলেন ভক্তরা
হার্দিক ও নাতাশা (ইনস্টাগ্রাম)

জাতীয় দল থেকে বাদ পড়তে হয়েছে ফিটনেসের কারণে। তবে মাঠের বাইরের খেলা চালিয়ে যাচ্ছেন হার্দিক। বাগদান সারার পরে নাতাশার সঙ্গে প্রায়ই ছবি পোস্ট করছেন হার্দিক। সোশ্যাল মিডিয়ায় হার্দিকের উপস্থিতি নজরকাড়া। সেপ্টেম্বরে জাতীয় দলের জার্সিতে শেষ খেলেছিলেন। আপাতত জাতীয় দলে ফেরার জন্য আরও বিশ্রামের প্রয়োজন। বিশ্রামের সময়েই বান্ধবীর সাহচর্যে রয়েছেন তারকা অলরাউন্ডার।

মঙ্গলবার বলিউড অভিনেত্রীর সঙ্গে হার্দিক একটি ছবি পোস্ট করেছিলেন। ইনস্টাগ্রামের স্টেটাস ছবি হিসেবে আপলোড করেছিলেন। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। সেই ছবিতে হার্দিককে দেখা যাচ্ছে বান্ধবীর পিঠে মাথা রেখে রিল্যাক্সড মুডে রয়েছেন। বান্ধবী নাতাশার ভাবভঙ্গিতেও স্পষ্ট তিনি বিষয়টি বেশ উপভোগ করছেন।

status
এই ছবিতে উঠল ঝড়

আরও পড়ুন স্বামী হীনা দু-বছর একলা হাসিন! কেমন আছেন শামির স্ত্রী

হার্দিকের পরনে কালো টিশার্ট ও ট্রাউজার্স। সেই ছবিতে দুই তারকার অন্তরঙ্গতা ভক্তদের প্রশংসা কুড়িয়ে নিয়েছে। যাইহোক, হার্দিককে অবশ্য নিউজিল্যান্ড সফরে রাখা হয়নি। সীমিত ওভারের দুই ধরনের স্কোয়াড থেকেই বাদ পড়েছেন তিনি। জানা গিয়েছে, আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার জন্য এখনও প্রস্তুত নন তারকা। বলা হয়েছে, রাজ্য বরোদা দলের হয়ে ন্যূনতম একটি ম্যাচে খেলতে হবে হার্দিককে। তারপরেই তিনি জাতীয় দলের জন্য বিবেচিত হবেন।

কিছুদিন আগেই বোলিংয়ে ওয়ার্কলোড মনিটরিং টেস্টে সফল হতে পারেননি। অস্ত্রোপচারের পরে জাতীয় দলে ফিরে আসার ক্ষেত্রে এই পরীক্ষায় উত্তীর্ণ হওয়া বাধ্যতামূলক।

 

View this post on Instagram

 

????❤️ #throwback???? @hardikpandya93

A post shared by ????Nataša Stanković???? (@natasastankovic__) on

আরও পড়ুন জাতীয় দল থেকে বাদ হার্দিক, কারণ জানালেন বোর্ড কর্তা

তিনি ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হতে না পারলেও হার্দিক জানিয়েছিলেন, নিউজিল্যান্ড সফরের দ্বিতীয়ার্ধে তিনি পুরোপুরি ফিট হয়ে যাবেন। যদিও বিসিসিআইয়ের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, এটা নিতান্তই হার্দিকের ব্যক্তিগত অভিমত।

বোর্ডের এক শীর্ষ কর্তা পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়ে দিয়েছেন, “হার্দিকের হয়তো মনে হয়েছে ও ফিট হয়ে উঠবে। তবে ওর ফিটনেস ট্রেনার রজনীকান্ত যা দাবি করেছেন ঠিক তার উলটোটা হয়েছে ফিটনেস পরীক্ষায়। এটা ইয়ো ইয়ো টেস্ট নয়। এটা বোলিং ফিটনেস। ও ওয়ার্কলোড পরীক্ষাতেই উতরোতে পারেনি। যার অর্থ এখনও পর্যাপ্ত ফিটনেস নেই ওর মধ্য়ে।”

গত সেপ্টেম্বরে শেষবার জাতীয় দলের জার্সিতে খেলেছিলেন। চলতি বছরেই টি২০ বিশ্বকাপ। সেখানে হার্দিককে পরিকল্পনাতে রেখে ছক কষছে টিম ম্যানেজমেন্ট। হার্দিকের অলরাউন্ড পারফরম্যান্স দলের তুরুপের তাস হয়ে উঠতে পারে অস্ট্রেলিয়াতে। সেই কারণে সময় নিয়ে পুরো ফিট হার্দিককেই চাইছে ভারতীয় দল।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Hardik pandyas intimate picture with girl friend natasha wins internet