ভিডিও: অসুস্থ বাচ্চা মেয়েটিকে কোলে তুলে মন ছুঁয়ে নিলেন হরমনপ্রীত

টি-২০ বিশ্বকাপ শুরুর আগে হরমনপ্রীত কউর বলেছিলেন যে, তিনি ক্যাপ্টেন হিসেবে বাকিদের কাছে অনুপ্রেরণা হতে চান। ভারতীয় মহিলা ক্রিকেট দলের স্টার ব্য়াটসম্য়ান সেই পথেই এগিয়ে চলেছেন।

By: Updated: November 13, 2018, 02:55:10 PM

টি-২০ বিশ্বকাপ শুরুর আগে হরমনপ্রীত কউর বলেছিলেন যে, তিনি ক্যাপ্টেন হিসেবে বাকিদের কাছে অনুপ্রেরণা হতে চান। ভারতীয় মহিলা ক্রিকেট দলের স্টার ব্য়াটসম্য়ান সেই পথেই এগিয়ে চলেছেন। গত রবিবার ভারত-পাকিস্তান ম্যাচে দৃষ্টান্ত স্থাপন করলেন ২৯ বছররে পাঞ্জাব তনয়া। 

দেশের প্রথম মহিলা ক্রিকেটার হিসেবে আন্তর্জাতিক টি-২০ ম্যাচে শতরান করেছেন হরমনপ্রীত। নিউজিল্য়ান্ডকে ৩৪ রানে হারিয়ে বিশ্বকাপের অভিযান শুরুর দিনেই এই নজির গড়েছিলেন হরমনপ্রীত। খুব সঙ্গত কারণেই লাইমলাইট কেড়ে নিয়েছিলেন তিনি। তাঁর ব্যাটে ভর করেই ভারত কিউয়িদের হারিয়েছিল। আর তার ঠিক পরের ম্য়াচেই ফের খবরে হরমনপ্রীত। এবার যদিও ব্যাটের জন্য় নয়, তাঁর মানসিকতায় মুগ্ধ টুইটার।

আরও পড়ুন: বাকিদের কাছে অনুপ্রেরণা হতে চান ক্যাপ্টেন হরমনপ্রীত

গত রবিবার নিয়মমাফিক দু’দেশের জাতীয় সঙ্গীতের পরেই শুরু হয়েছিল ইন্দো-পাক মহারণ। আর ‘জনগনমন’ শেষ হওয়ার পরেই একটি শিশু ম্যাসকট অসুস্থ বোধ করে। আর হরমনপ্রীত তাঁকে কোলে করে মাঠের এক সদস্যের হাতে তুলে দেন। যাতে সেই বাচ্চা মেয়েটি দ্রুত চিকিৎসা পায়। আর এই ঘটনা যারা টিভি-তে বা অনলাইনে প্রত্যক্ষ করেছেন তাঁরা প্রত্যেকেই হরমনপ্রীতের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। হরমনপ্রীতের স্পোর্টসম্যান স্পিরিটের কথাই বলেছেন।

 

ভিডিওটি দেখুন:

 

হরমনপ্রীতের দুরন্ত সেঞ্চুরিতে ভর করেই টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে ভারত জয় পেয়েছিল। ৫১ বলে ১০৩ রানের ইনিংস খেলেছিলেন তিনি। আটটি ছয় ও সাতটি চার মেরেছিলেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Harmanpreet kaur praised after carrying unwell child mascot off the field

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X