পাক পেসার বিয়ে করছেন ভারতের মেয়েকে, অনুষ্ঠানের দিন পাশে চাইছেন ধোনি-কোহলিদের

পাকিস্তানের পেস বোলার হাসান আলি বিয়ে করছেন ভারতের মেয়ে সামিয়া আরজুকে। শোয়েব মালিক আর সানিয়া মির্জার পর ফের এক ক্রিকেটারের ইন্দো-পাক কানেকশেন দেখতে চলেছে বাইশ গজ।

By: Published: August 5, 2019, 5:43:46 PM

পাকিস্তানের পেস বোলার হাসান আলি বিয়ে করছেন ভারতের মেয়ে সামিয়া আরজুকে। শোয়েব মালিক আর সানিয়া মির্জার পর ফের এক ক্রিকেটারের ইন্দো-পাক কানেকশেন দেখতে চলেছে বাইশ গজ। আগামী ২০ সেপ্টেম্বর দুবাইয়ে সাতপাকে বাঁধা পড়ছেন হাসান-সামিয়া।

ভারত-পাকিস্তানের রাজনৈতিক সম্পর্ক আজ এমন জায়গায় যে, দুই দেশের মধ্য়ে দ্বিপাক্ষিক সম্পর্ক এখন তলানিতে ঠেকেছে। কিন্তু ভারত-পাকিস্তানের ক্রিকেটারদের পারস্পরিক শ্রদ্ধা আর বন্ধুতা অটুট। তার প্রমাণ পাওয়া গিয়েছে একাধিকবার। হাসান আলিও সেই সত্য়ই প্রতিষ্ঠা করলেন।

হাসান চাইছেন তাঁর বিয়েতে থাকুক ভারতীয় ক্রিকেটাররা। তিনি বিয়েতে আমন্ত্রণ জানাবেন টিম ইন্ডিয়াকে। উর্দু এক্সপ্রেসকে হাসান বলছেন, “আমার বিয়ের অনুষ্ঠানে ভারতীয় ক্রিকেট দলকে আমন্ত্রণ জানাব। আমরা সবাই ক্রিকেটীয় বন্ধু। ভাললাগবে যদি দুবাইয়ের অনুষ্ঠানে ভারতীয় ক্রিকেটাররা আসতে পারে। আমাদের লড়াইটা মাঠের মধ্য়ে, মাঠের বাইরে নয়। আমরা সবাই পেশাদার ক্রিকেটার। ভাললাগাটা ভাগ করে নিতে চাই।”

আরও পড়ুন: পাকিস্তানকে আমূল বদলে দেওয়ার দাবি আর্থারের, সরফরাজকে ছেঁটে ফেলার সুপারিশ কোচের

 

সামিয়া ইন্ডিয়ান ইউনিভার্সিটি থেকে এয়ারোনটিকসের ডিগ্রিধারী। এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইট ইঞ্জিনিয়ার তিনি। সামিয়া দুবাইতে থাকেন। তাঁর পরিবার নয়া দিল্লিতে রয়েছে। প্রথমে হাসান তাঁর বিয়ের খবর অস্বীকার করেছিলেন সংবাদ মাধ্য়মের কাছে। পরে যদিও তিনি স্বীকার করে নেন। বিয়েটা ‘লো-প্রোফাইল’ রাখতেই এমন ভাবনা ছিল তাঁর।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hasan ali says will invite indian cricketers for wedding in dubai

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং